নড়াইলে সোনা ও রূপা পরীক্ষা কেন্দ্র “ নড়াইল গোল্ড ল্যাব ”এর উদ্বোধন

0
43
নড়াইলে সোনা ও রুপা পরীক্ষা কেন্দ্র “ নড়াইল গোল্ড ল্যাব ”এর উদ্বোধন
নড়াইলে সোনা ও রুপা পরীক্ষা কেন্দ্র “ নড়াইল গোল্ড ল্যাব ”এর উদ্বোধন

স্টাফ রিপোর্টার

নড়াইলে সোনা ও রূপা পরীক্ষা কেন্দ্র “নড়াইল গোল্ড ল্যাব” এর উদ্বোধন করা হয়েছে। বুধবার নড়াইল শহরের রুপগঞ্জ বাজার স্বর্ণপট্টির বিশ্বাস মার্কেট এর দোতলায় এ ল্যাবের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন , নড়াইল শাখার আয়োজনে ফিতা কেটে এ পরীক্ষা কেন্দ্রের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী এবং সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন নিজামউদ্দিন খান নিলু।
বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন, নড়াইল শাখার সভাপতি স্বপন কুমার বিশ্বাস, রুপগঞ্জ বাজার শিল্প ও বনিক সমিতির সভাপতি মোঃ রজিবুল বিশ্বাস, বিশিষ্ট ব্যাবসায়ি অলোক কুন্ডু,নড়াইল গোল্ড ল্যাবের স্বত্তাধিকারি চঞ্চল বিশ্বাস স্বর্ণ ব্যবসায়ি নিতাই সেন, ব্যবসায়ি তাপস সাহাসহ রুপগঞ্জ বাজার শিল্প ও বনিক সমিতির ও বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন, নড়াইল শাখার কর্মকর্তা, স্বর্ন ব্যাবসায়িসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

এ ল্যাবের মাধ্যমে সোনা ও রুপার সঠিক মান নির্ণয় করা সম্ভব হবে, আগে স্বর্ন ক্রেতারা বিভিন্ন ভাবে প্রতারিত হতো, সঠিক মান নির্ণয় করা সম্ভব হত না , এখন থেকে নড়াইল থেকেই স্বর্ণ ব্যবসায়ি ও স্বর্ণ ক্রেতারা ইচ্ছা করলে গহনার সঠিক মান এ পরীক্ষা কেন্দ্রের মাধ্যমে জানতে পারবে।