মোবাইল কোর্টের অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদ ও চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার

0
13
মোবাইল কোর্টের অভিযান বিপুল পরিমাণ চোলাই মদ ও চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার
মোবাইল কোর্টের অভিযান বিপুল পরিমাণ চোলাই মদ ও চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (১২ নভেম্বর) সকালে মোবাইল কোর্টের অভিযানে ৩০ লিটার চোলাই মদ ও ৬০০ লিটার চোলাই মদ তৈরির উপকরণ ওয়াশ (জাওয়া) উদ্ধার করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। এতে সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক চন্দন গোপাল সুর ও তার চৌকস টীম।

উপজেলার সহনাটি ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম বাংগুরীহাটির মৃত সুকলাল রবিদাসের স্ত্রী স্বরস্বতী রাণীর দখলীয় বাড়ীর ঘরের ভেতর ও উঠানের মধ্যে মাটি খুড়ে অধিকাংশ মদ ও মদ তৈরির উপকরণ পাওয়া যায়। মোবাইল কোর্টের অভিযান টের পেয়ে স্বরসতী রাণী পালিয়ে যায়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর জানান- উদ্ধারকৃত জাওয়া হতে আরও প্রায় ৩০০-৪০০ লিটার মদ তৈরি হতে পারতো।
এ বিষয়ে ইউএনও হাসান মারুফ জানান- পলাতক ব্যাক্তিসহ জড়িতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ।

এছাড়াও একইদিনে ইউএনওর নেতৃত্বে মোবাইল কোর্টের পৃথক অভিযানে পৌরসভার রেল স্টেশন এলাকা হতে চকপাড়া এলাকার সুবল চন্দ্রের পুত্র মানিক চন্দ্র দে (২৫) কে হিরোইন সেবনের অপরাধে, বীরপুর গ্রামের মৃত আরশেদ আলীর পুত্র মোঃ মজিবর(২৫) ও কুমরি গ্রামের মৃত আব্দুল মোতালেবের পুত্র মোঃ ফারুক মিয়া (৪১) কে গাজা সেবনের অপরাধে পৃথক পৃথক শাস্তি প্রদান করা হয়।