নড়াইলে ইউপি সদস্যের নেতৃত্বে ঘোড়ারগাড়ি চালককে পি/টিয়ে জ/খমের অভিযোগ

0
19
নড়াইলে ইউপি সদস্যের নেতৃত্বে ঘোড়ারগাড়ি চালককে পি/টিয়ে জ/খমের অভিযোগ
নড়াইলে ইউপি সদস্যের নেতৃত্বে ঘোড়ারগাড়ি চালককে পি/টিয়ে জ/খমের অভিযোগ

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার চন্ডীবরপুর ইউপি সদস্য বাবনের নেতৃত্বে ঘোড়ার গাড়ি চালক নূর মোল্যা (৬০) কে পি/টিয়ে জ/খমের অভিযোগ উঠেছে। শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার চন্ডিবরপুর ভুমি অফিসের সামনে এ ঘটনাটি ঘটেছে। আহত নূর মোল্যা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন। সে চন্ডিবরপুর গ্রামের গরিব হোসেন মোল্যার ছেলে।

আহতের স্বজনেরা অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে গ্রামের মানুষ দুটি দলে বিভক্ত। একটি দলের নেতৃত্ব দেন বর্তমান মেম্বর বাবন শেখ এবং অন্য একটি দলের নেতৃত্ব দেন রহিম শেখ। আহত নূর মোল্যা কোন দলের সাথে জড়িত না থাকলেও তার ভাইয়েরা রহিম শেখ গ্রুপের সমর্থক হওয়ায় তার উপর ক্ষীপ্ত ছিল বাবন গ্রুপ। এরই জের ধরে শনিবার সন্ধ্যায় পরিকল্পিতভাবে মেম্বর বাবনের নেতৃত্বে একই গ্রামের মুক্তার, জাহাঙ্গীর, সাগর, লুলু, বুলু, বাঁধন, ইমন, মিঠু সহ তাদের সহযোগীরা অন্ধকারে নূরকে পি/টিয়ে জ/খম করেছে।

আহত নূর মোল্যা জানান, তিনি কোন দল করেন না। তবে তার ভাইয়েরা গ্রাম্য দলাদলির সাথে যুক্ত আছে। আর সেই কারণেই তার উপর এ হা/মলা। (শনিবার) সন্ধ্যা ৭ টার দিকে ঘোড়ার গাড়ি চালিয়ে আসছিলেন তিনি। তখন তাকে মেম্বর বাবনের লোকজন অন্ধকারে লাঠিসোটা, হাতুড়ি, লোহার রড় দিয়ে পি/টিয়ে জ/খম করেছে। এদিকে অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকেই পাওয়া যায় নি। তবে মুঠোফোনে মেম্বর বাবন অভিযোগ অস্বীকার করে জানান, ঘটনার আগে থেকেই তিনি এলাকার বাইরে আছেন। এ ঘটনায় তার কোন সম্পৃক্ততা নেই। এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ঘটনায় এখনো কোন অভিযোগ পান নি। অভিযোগ পেলে আইনত ব্যবস্থা নেয়া হবে।