নড়াইলে বিভিন্ন আয়োজনে “জাতীয় যুব দিবস-২০২২” পালিত

0
4
নড়াইলে বিভিন্ন আয়োজনে “জাতীয় যুব দিবস-২০২২” পালিত
নড়াইলে বিভিন্ন আয়োজনে “জাতীয় যুব দিবস-২০২২” পালিত

স্টাফ রিপোর্টার

“প্রশিক্ষিত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে “জাতীয় যুব দিবস-২০২২” পালিত হয়। দিবসটি পালন উপলক্ষ্যে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর, নড়াইলের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠান, যুব র‌্যালী, আলোচনা সভা, যুব ঋনের চেক ও প্রশিক্ষণের সনদ বিতরণ অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্ম্দ হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা, ১৭ জনের যুব ও যুবাদের মাঝে ৯ লক্ষ ৯০ হাজার টাকার যুব ঋনের চেক ও বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণের সনদ পত্র প্রদান করা হয়।

এ সময় গণপূর্ত বিভাগ, নড়াইলের নির্বাহী প্রকৌশলী নাহিদ পারভেজ, যুব উন্নয়ন অধিদপ্তর, নড়াইলের উপ-পরিচালক মোঃ মতিয়ার রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নড়াইলের উপ-পরিচালক দিপক কুমার রায়, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সরকারি কর্মকর্তা, যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারি, বিভিন্ন যুব সংগঠনের নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।