নড়াইলে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ১৫

0
26
নড়াইলে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ১৫
নড়াইলে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ১৫

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে তিনজন মহিলাসহ অন্তত ১৫জন আহত হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) সকাল ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ও তাদের স্বজনরা জানান, গত ২৮ অক্টোবর বাগডাঙ্গা গ্রামের সিদ্দিক মোল্যার ছেলে নয়ন মোল্যার বিয়ের বরযাত্রী থেকে ফেরার সময় তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামের মোল্যা বংশ ও মিনে বংশের মধ্যে ক্ষোভ বিরাজ করছিলো।

ওই গ্রামের মনির মিনে জানান শুক্রবার সকালে বাগডাঙ্গা খেয়াঘাটে চা পানের জন্য তাদের মিনে বংশের লোকজন গেলে পরিকল্পিতভাবে একই পাড়ার মোল্যা বংশোর লোকজন লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় উভয় পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। ঠেকাতে গিয়ে তিনজন মহিলাসহ অন্তত ১৫ জন আহত হন।

সদর হাসপাতালসূত্রে জানাগেছে, সংঘর্ষে আহত হয়ে শিয়াবুল মিনা (২২), বাবলু মিনা (৩৬), রজিবুল মিনা (২৮), বিল্লাল মোল্যার স্ত্রী ঝর্না বেগম (৪৫), হোসেন মিনা (৪৫), মুসা মিনার স্ত্রী চম্পা বেগম (৫০), রাব্বি মোল্যা (২৫), বিল্লালের স্ত্রী নাসরিন বেগম (৪৫), আলামিন মোল্যা (৫০), রানা মিনা (২৮), সামিউল মিনা (২৩), সজীব মিনা (২৩) সহ অন্তত ১৫জন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক শরীফ মোঃ হাসান ফেরদৌস জানান, গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, বিয়ের গাড়ী ভাড়া নিয়ে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে গ্রামের দুটি বংশের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলেছেন। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।