মায়ের হাতের পুষ্টিকর খাবার খেয়ে সযতনে বেড়ে উঠুক শিশুরা, টিফিন বক্স বিতরণে : ইউএনও 

0
6
মায়ের হাতের পুস্টিকর খাবার খেয়ে সযতনে বেড়ে উঠুক শিশুরা, টিফিন বক্স বিতরণে : ইউএনও 
মায়ের হাতের পুষ্টিকর খাবার খেয়ে সযতনে বেড়ে উঠুক শিশুরা, টিফিন বক্স বিতরণে : ইউএনও 

গৌরীপুর প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের প্রান্তিক গ্রামের নওয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং গুজিখা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন ইউএনও হাসান মারুফ।
 পরিদর্শনকালে বিদ্যালয়ের সার্বিক বিষয় দেখার পাশাপাশি গুজিখা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ ও নওয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিফিন বক্স বিতরণ করেন তিনি।
এসময় রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনি, নওয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, গুজিখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জাহানারা খাতুনসহ অন্যান্য শিক্ষকগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন- জাতি ও দেশ গঠনে সবচাইতে বড় ভূমিকা রাখেন মায়েরা। শিশুদের সুশিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তুলতে অভিভাবক এবং শিক্ষকদের সুসমন্বয় জরুরি।
চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনি বলেন- ছাত্র-ছাত্রীদের স্কুলমুখী করার পাশাপাশি পড়াশোনায় আগ্রহী করতে এসব উদ্যোগ কাজ করবে।
সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহিম বলেন- প্রান্তিক গ্রামের শিশুদের স্কুল,পড়াশোনামুখী করতে এবং ঝরে পড়া রোধে ইউএনও সাহেবের এধরনের উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়।