বাঘারপাড়ায় দুর্ধর্ষ ডাকাতি টাকা ও স্বর্ণালঙ্কার লুট

0
9
বাঘারপাড়ায় দুধর্ষ ডাকাতি টাকা ও স্বর্ণালঙ্কার লুট
বাঘারপাড়ায় দুধর্ষ ডাকাতি টাকা ও স্বর্ণালঙ্কার লুট

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি

যশোরের বাঘারপাড়ায় সোমবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাত দল বাড়ির লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে দুটি মোটরসাইকেল, কয়েকটি মোবাইল ফোন,নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়। তবে পরিত্যক্ত অবস্থায় মোটরসাইকেল দুটি উদ্ধার হয়েছে। উপজেলার করিমপুর গ্রামে যশোর-নড়াইল সড়ক সংলগ্ন শহীদ মহুরির বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

বাড়ির কর্তা শহিদুল ইসলাম মুন্সির (শহিদ মহুরি) ছেলে আরাফাত হোসেন বলেন, ‘৮/১০ জনের ডাকাত দলের পরনে হাফপ্যান্ট ও গায়ে টিশার্ট ছিল।মুখ বাঁধা ছিল কালো কাপড় দিয়ে। প্রথমে আমার বাবা মায়ের রুমে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে আলমারির চাবি নিয়ে দরজা বন্ধ করে আটকে রাখে। এরপর আমার বড় ভাই ফরহাদের রুমে প্রবেশ করে তাঁর হাত পা বেধে মুখে টেপ লাগিয়ে দেয়। এভাবে একে একে বাড়ির সবাইকে জিম্মি করে হাফপ্যান্ট পরিহিত ডাকাত দল। এসময় প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার, দুটি মোটরসাইকেল, দুটি স্মার্টফোনসহ ছয়টি মোবাইলফোন, প্রায় একলাখ ২৫ হাজার টাকা নিয়ে যায় ডাকাতদল। তবে মঙ্গলবার সকালে পরিত্যক্ত অবস্থায় পাশ্ববর্তী বোয়ালিয়া বিলের রাস্তার পাশ থেকে মোটরসাইকেল দুটি উদ্ধার হয়েছে’। প্রসঙ্গত দুই দিন আগে রবিবার শেষ রাতের দিকে এক দল ডাকাত জামদিয়া গ্রামের কাসেদ আলী মোল্যার বাড়িতে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে যাই । একই সময় পাশে নওশের মোল্যার ছেলে সোহেলের বাড়ি থেকে নগদ টাকা ও সোহেলের স্ত্রীর গলায় থাকা চেইন ও কানের দুল নিয়ে যাই।

বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন সাংবাদিকদের জানান, ঘটনা একটা ঘটেছে। বাড়ির মালিককে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পাওয়ার পর এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।