নড়াইলে এলজিএসপি ৩’র অগ্রগতি ও অর্জন অবহিতকরণ বিষয়ক জেলা পর্যায়ের কর্মশালা

0
7
নড়াইলে এলজিএসপি ৩'র অগ্রগতি ও অর্জন অবহিতকরণ বিষয়ক জেলা পর্যায়ের কর্মশালা
নড়াইলে এলজিএসপি ৩'র অগ্রগতি ও অর্জন অবহিতকরণ বিষয়ক জেলা পর্যায়ের কর্মশালা

স্টাফ রিপোর্টার

নড়াইলে “লোকাল গভর্ন্যানাস সার্পোট প্রজেক্ট-৩ (এলজিএসপি)-৩” এর অগ্রগতি ও অর্জন অবহিতকরণ বিষয়ক জেলা পর্যায়ের এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার বিভাগ, নড়াইলের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসান এর সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শ্বাশ্বতী শীল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা এইচ এ বদরুল রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা এস, এম, ছায়েদুর রহমান, জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মিজানুর রহমান, এলজিএসপি ফ্যাসিলেটর ফরজানা আক্তার, এ পিপি অ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, জেলা পরিষদ’র সাবেক সদস্য বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, অধ্যক্ষ রওশন আলী, সাংবাদিক কাজী হাফিজুর রহমান, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।

স্থানীয় সরকার বিভাগ, বাংলাদেশ সরকার ও বিশ্ব ব্যাংকের যৌথ অর্থায়ানে লোকাল গভর্ন্যানাস সার্পোট প্রজেক্ট-৩ ( এলজিএসপি)-৩ প্রকল্পের কার্যক্রম সুচারুরুপে বাস্তবায়নের লক্ষ্যে উপস্থিতিদের করনীয় ও এর অগ্রতি ও অর্জন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।