নড়াইল জেলা পরিষদ নির্বাচনঃ আ’লীগ সমর্থিত প্রার্থী এ্যাডভোকেট সুবাস বোস প্রচার-প্রচারণায় ব্যস্ত

0
6
নড়াইল জেলা পরিষদ নির্বাচনঃ আ'লীগ সমর্থিত প্রার্থী এ্যাডভোকেট সুবাস বোস প্রচার-প্রচারণায় ব্যস্ত
নড়াইল জেলা পরিষদ নির্বাচনঃ আ'লীগ সমর্থিত প্রার্থী এ্যাডভোকেট সুবাস বোস প্রচার-প্রচারণায় ব্যস্ত

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস (আনারস প্রতীক) প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ইতিমধ্যে নড়াইল সদর উপজেলা ও লোহাগড়া উপজেলায় ভোটারদের সাথে কুশল বিনিময় ও ভোট প্রার্থনা করেছেন। বর্তমানে তিনি কালিয়া উপজেলায় ভোটারদের সাথে কুশলাদি বিনিয়য় করে চলেছেন।

জানাগেছে, আগামী ১৭ অক্টোবর নড়াইল জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জেলা পরিষদ নির্বাচনে শুধুমাত্র জনপ্রতিনিধিরা ভোট দিতে পারবেন। জেলায় ভোটার রয়েছে ৫৫২ জন।

আওয়ামীলীগের দলীয় সমর্থন পেয়ে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস প্রতিনিয়তই ভোটারদের কাছে ছুটছেন। বিগত সময়ে জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামীতেও অবহেলিত নড়াইল জেলার উন্নয়নে কাজ করার প্রত্যশা ব্যক্ত করছেন।

জানাগেছে, অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ইতিমধ্যে নড়াইল সদর, পৌরসভা, উপজেলা পরিষদ, বিছালী, সিঙ্গাশোলপুর, মাইজপাড়া, হবখালী, শাহাবাদ, লোহাগড়া উপজেলার নলদী, লাহুড়িয়া, শালনগর, নোয়াগ্রাম, জয়পুর, লোহাগড়া, লক্ষ্মীপাশা, ইতনা, কোটাকোল, দিঘলিয়ান, কাশিপুর ও মল্লিকপুর ইউনিয়নে ভোটারদের সাথে মতবিনিময় করেছেন। জেলার উন্নয়নের স্বার্থে তিনি আনারস প্রতীকে ভোট আহবান করেছেন।

এসময় এলাকায় নির্বাচনী প্রচারণাকালে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ সঙ্গে ছিলেন। এরপর তিনি কালিয়া উপজেলায় ভোটারদের সাথে সাক্ষাৎ করবেন।

জয়ের ব্যাপারে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, ‘ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে আমাকে দলীয় সমর্থন দিয়েছেন। আমি আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে ভোটারদের কাছে যাচ্ছি। অনেক ভাল সাড়া পাচ্ছি। আগামী ১৭ অক্টোবরের নির্বাচনে আশা করি অনেক ভোটের ব্যবধানে জয়লাভ করবো। নির্বাচিত হলে রাস্তাঘাটসহ বিভিন্ন প্রকল্প গ্রহণ করে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত অ্যাডভোকেট সুবস চন্দ্র বোস, স্বতন্ত্রপ্রার্থী লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু (মোটর সাইকেল) ও সাবেক জেলা পরিষদের প্রশাসক সুলতান মাহমুদ বিপ্লব (চশমা)।

এছাড়া ১নং সংরক্ষিত নারী ওয়ার্ডে ৪জন, ২নং সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সাধারণ ১নংওয়ার্ডে (কালিয়া উপজেলা) ৩ জন, ২নং ওয়ার্ডে (নড়াইল সদর) ৫জন ও ৩নং ওয়ার্ডে (লোহাগড়া উপজেলা) ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। রিটার্নিং অফিসারের দায়িত্বে রয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান ও সহকারী রিটার্নিং অফিসারের দায়িত্বে রয়েছেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন।