নড়াইলে মিথ্যা অভিযোগে ফাসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
17
নড়াইলে মিথ্যা অভিযোগে ফাসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন
নড়াইলে মিথ্যা অভিযোগে ফাসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

নড়াইলের বাঁশগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামের মৃত ইকরাম শেকের তুতীয় পুত্র আজিজুল শেখের বিরুদ্ধে মা-কে মারপিট করে বাড়ি থেকে বের করে দেওয়ার মিথ্যা অভিযোগে ফাসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন খাদিজা বেগম,রেশমা বেগম,মোস্তাফিজুর রহমান প্রমূখ।

আজ দুপুরে নিজ বাড়িতে আজিজুল শেখ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,আমার পিতা গত ২ বছর আগে মারা যায়। আমাদের পিতা আজ থেকে ১৫ বছর আগে তার ৬ একর সম্পত্তি আমাদের ৪ ভাই ও ৩ বোনের মধ্যে ভাগবাটোয়ারা করে দেন। সেই থেকে আমরা যার যার সম্পত্তি ভোগ দখল করে আসছি। আমাদের মা সব ভাইয়ের বাড়িতেই পালাক্রমে থাকে। বর্তমানে মা বড় ভাই ইমদাদ শেখের বাড়িতে সুস্থ্য আছেন।

আজিজুল শেখ আরো বলেন আমার বসত ভিটার সাথের কিছু জমি আমার দুই বোন আমার নামে লিখে দেয়। সব মিলে আমার বাস্তভিটায় ২৯ শতক জমি আছে। এই জমি দাবি করে আমার বড় ভাই মামলা করে। এই জমিতে ১৪৪ ধারা থাকা স্বত্ত্বেও আমার ভাই ভাবী মাকে সাথে নিয়ে এসে হামলা ভাংচুর করে।

এ ঘটনা উল্টো দিকে নেওয়ার জন্য আমার মাকে দিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ করে যে আমি নাকি আমার মাকে রামদা দিয়ে কুপিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছি। যা সম্পুর্ন মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। কারন আমার মায়ের শরীরে কোন আঘাত বা কোপের দাগ পাওয়া যাবেনা। আমার মা তার বাপের বাড়ির সম্পত্তি বিক্রি করে ১২ লক্ষ টাকা এনে আমার বড় ভাইয়ের ব্যাংক এ্যাকাউন্টে রাখেন। এই টাকার ভাগ আমাকে না দেওয়ার জন্যই বড় ভাই ইমদাদ শেখ ও ভাবী রেভা মিথ্যা নাটক সাজিয়ে মাকে হাসপাতালে ভর্তি করেছিল আমার বিরুদ্ধে অভিযোগ দেওয়ার জন্য। আমি এই মিথ্যা ষড়যন্ত্রের সঠিক তদন্তের মাধ্য শুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে নড়াইল সদর থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান বলেন, এ ধরনের লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে। আইন সবার জন্য সমান। কাহারো কোন নাটক করে অভিনয় করে ছলচাতুরী ফায়দা নেওয়ার সুযোগ নাই।