পুঁজা উপলক্ষ্যে সুবিধা বঞ্চিতদের পাশে আনন্দ গুপ্ত

0
8
পুঁজা উপলক্ষ্যে সুবিধা বঞ্চিতদের পাশে দাড়ালেন আনন্দ গুপ্ত
পুঁজা উপলক্ষ্যে সুবিধা বঞ্চিতদের পাশে আনন্দ গুপ্ত

ফুলবাড়ী (দিনাজপুর)

সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় বড় উৎসব শারদীয় দূর্গাপুঁজা উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে সমাজের সুবিধা বঞ্চিত, প্রতিবন্ধি নারী-পরুষ ও শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১১টায় উপজেলার শিবনগর ইউনিয়নের বড়াবন্দর এলাকায় ফুলবাড়ীর বিশিষ্ট ব্যসায়ী সমাজ সেবক আনন্দ কুমার গুপ্ত’র ব্যক্তিগত উদ্যোগে শারদীয় দুর্গা উৎসবের আনন্দ ভাগা-ভাগি করতে সমাজের শতাধিক সুবিধা বঞ্চিত, প্রতিবন্ধি নারী-পরুষ ও শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ মা সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, বিশিষ্ট ব্যসায়ী সমাজ সেবক, দৈনিক দেশ মা ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্ত’র ব্যক্তিগত সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সি: সহ-সভাপতি হারুন উর রশিদ, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য প্রবীণ সাংবাদিক চঁন্দ্র নাথ গুপ্ত চান্দা, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্লাবন শুভ, সদস্য মোকাররম হোসেন প্রমূখ।

আনন্দ কুমার গুপ্ত বলেন, শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে দূর্গাপুঁজার আনন্দ সকলের সাথে ভাগাভাগি করতে এবং সমাজের অবহেলিত সুবিধা বঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে আমার এই সামান্য প্রচেষ্টা।