গোপালগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি নড়াইলে গ্রেফতার

0
79
গোপালগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি নড়াইলে গ্রেফতার
গোপালগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি নড়াইলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার

গোপালগঞ্জে ইজিবাইক চালক হত্যা মামলায় ফসিয়ার মোল্যা (৪০) নামে মৃত্যুদণ্ডপ্রাপ্ত একজন পলাতক আসামী নড়াইলের লোহাগড়ায় গ্রেফতার হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে লোহাগড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে চালান দিয়েছে। গ্রেফতারকৃত ফসিয়ার মোল্যা (৪০) লোহাগড়া উপজেলার চাচই গ্রামের খোকন মোল্যার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার একদল পুলিশ গত মঙ্গলবার নড়াইলের লোহাগড়া পৌরসভার রামপুরা এলাকায় অভিযান চালিয়ে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি ফসিয়ার মোল্যাকে গ্রেফতার করে। ফসিয়ার মোল্যা ২০১২ সালে গোপালগঞ্জের এক ইজিবাইক চালককে হত্যা করে বাইকটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় গোপালগঞ্জ থানায় একটি মামলা হয়। উক্ত মামলায় ২০২১ সালের ডিসেম্বরে গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত পেনাল কোডের ৩০২/৩৪ ধারায় ফসিয়ারকে দোষী সাব্যস্ত করে তাকে মৃত্যুদন্ড ও ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী ফসিয়ার মোল্যা এতদিন পলাতক ছিলো।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ফসিয়ার মোল্যা গোপালগঞ্জ জেলার একটি হত্যা মামলায় মৃত্যু দন্ড প্রাপ্ত পলাতক আসামি । সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।