নড়াইলে কমিউনিটি পুলি’শিং ডে-২০২০ পালিত

0
15
নড়াইলে কমিউনিটি পুলি'শিং ডে-২০২০ পালিত
নড়াইলে কমিউনিটি পুলি'শিং ডে-২০২০ পালিত

স্টাফ রিপোর্টার

“মুজিববর্ষের মূলম’ন্ত্র কমিউিনিটি পুলি’শিং সর্বত্র ” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে নড়াইলে কমিউনিটি পুলি’শিং ডে-২০২০ পালিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন সভাকক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম (বার) এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম (প্রশাসন ও অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ রানা (পুলিশ সুপার কার্যালয়), শেখ ইমরান (সদর সার্কেল), জেলা কমিউনিটি পুলিশের জেলা সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি মনিরুজ্জামান মল্লিক, সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা সমাজসেবক গোলাম মোত্র্জা স্বপন, জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণ, জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের পর্যায়ের কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সম্পাদক এ সময় উপস্থিত ছিলেন। করো’না সত’র্কতায় আয়োজন সীমিত করা হয়েছে।

নড়াইলে কমিউনিটি পুলি'শিং ডে উপলক্ষে র‍্যালি ও সভা
নড়াইলে কমিউনিটি পুলি’শিং ডে উপলক্ষে র‍্যালি ও সভা

আয়োজনে ভাল কাজের অবদানের স্বীকৃতি স্বরুপ এসআই সাইদুল ইসলাম ও সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি মনিরুজ্জামান মল্লিক এর হাতে শুভেচ্ছা ক্রে’স্ট তুলে দেন অতিথিবৃন্দ। দিবসটি পালন উপলক্ষে নড়াইল জেলা কমিউনিটি পুলি’শিং দল ও জেলা পুলিশ একাদশের মধ্যে প্রিতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে।