গৌরীপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় কৃতি খেলোয়াড়ের মৃত্যু 

0
11
গৌরীপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় কৃতি খেলোয়াড়ের মৃত্যু 
গৌরীপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় কৃতি খেলোয়াড়ের মৃত্যু 

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় স্থানীয় আকাশ (২১) নামে এক কৃতি খেলোয়াড়ের মৃত্যু হয়েছে। এতে মনির (২০) ও ইয়াসিন (২১) নামে দুই যুবক গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে উপজেলার গৌরীপুর-গোবিন্দপুর সড়কের শ্বশ্মান সংলগ্ন এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত আকাশ গৌরীপুর পৌরসভার পূর্ব ভালুকার আনু মিয়ার ছেলে। তিনি গৌরীপুর সরকারি কলেজ থেকে গত বছর এইচএসসি পাস করেন। এছাড়া তিনি ছিলেন স্থানীয় একজন কৃতি ক্রিকেট খেলোয়ার। আকাশের এমন অকাল মৃত্যুতে তার পরিবার, সহপাঠি ও এলাকায় লোকজনের মাঝে শোকের মাতম বইছে।
মঙ্গলবার রাত ১১ টায় জানাযার নামাজ শেষে আকাশের মরদেহ তার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

পূর্ব ভালুকার স্থানীয় এমদাদুল হক জানান, ঘটনার দিন আকাশ ও উল্লেখিত দুই যুবক মোটর সাইকেলযোগে স্থানীয় গোবিন্দপুর বাজার থেকে গৌরীপুরে আসছিল। আকাশ বসেছিল এ মোটর সাইকেলের পেছনে। মোটর সাইকেলটি গোবিন্দুপুর সড়কের শ্বশ্মান সংলগ্ন এলাকায় আসতেই এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে নিচে পড়ে যায় আরোহী যুবকরা। এতে ঘটনাস্থলে ওই তিন যুবক মারত্মকভাবে আহত হয়। আহতদের উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আকাশকে মৃত ঘোষণা করেন।