নড়াইল পৌরসভায় হামলা মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন

0
14
নড়াইল পৌরসভায় হামলা মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন
নড়াইল পৌরসভায় হামলা মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইল পৌর মেয়রের ওপর সন্ত্রাসী হামলা ও আসামী গ্রেফতার না হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০মে) বেলা ১১ টার দিকে পৌর ভবনের সামনে নড়াইল জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনজুমান আরা, প্যানেল মেয়র-১ জহিরুল হক, কাউন্সিলর রেজাউল বিশ্বাস, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল সাহা,ওয়াকার্স পাটির জেলা সভাপতি অ্যাডঃ নজরুল ইসলাম, জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা, নড়াইল পৌর আ’লীগের সভাপতি মলয় কুন্ডু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, অ্যাডভোকেট রওশনারা কবীর লিলি, জেলা আ’লীগ নেতা হাফিজ খান মিলন, বিপ্লব বিশ্বাস বিলো, জেলা কৃষক লীগ সভাপতি মাহবুবুর রহমান, জেলা মৎসজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ প্রমুখ।

বক্তারা বলেন, সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নামধারী কয়েক সন্ত্রাসী কর্র্তৃক মেয়র ও প্যানেল মেয়রের সাথে অশালীন আচরণ ও হুমকি-ধমকি প্রদর্শনের ঘটনায় মামলা হলেও পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি। তারা অবিলম্বে এসব সন্ত্রাসী ও চাঁদাবাজদের মতদদাতাসহ দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল দুপুরে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন, নড়াইল পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি উচ্ছাস আলোম ও সাবেক ছাত্রলীগ নেতা ফাইনুল ইসলাম শাওন নড়াইল পৌর মেয়রের কক্ষে মেয়র আনজুমান আরা এবং প্যনেল মেয়র জহিরুল হককে নড়াইল হাট-বাজারের খাজনা ও টোল আদায়ের টেন্ডারকে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ ও দেখে নেওয়ার হুমকি প্রদান করে। এ ঘটনায় ওইদিনই মেয়র বাদি হয়ে বাঁধন, উচ্ছাস ও শাওনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন। এ ব্যাপারে সদর থানার ওসি শওকত কবির জানান,আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।