নড়াইলের কালিয়া উপজেলায় ট্রাকটর পু*ড়িয়ে দিয়েছে একদল দু*র্বৃত্ত 

5
128
নড়াইলের কালিয়া উপজেলায় ট্রাকটর পু*ড়িয়ে দিয়েছে একদল দূর্বৃত্ত
নড়াইলের কালিয়া উপজেলায় ট্রাকটর পু*ড়িয়ে দিয়েছে একদল দূর্বৃত্ত

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার মাউলি ইউুিনয়নের চান্দেরচর গ্রামের স ম নজরুল ইসলাম সরদার পটুর ছেলে স ম জাহিদুল ইসলাম বিপুল সরদারের নিউ হলান্ডের ট্রাকটর পু*ড়িয়ে দিয়েছে দূ*র্বৃত্তরা।

গতকাল সন্ধা সাড়ে ৭টার দিকে পে*ট্রোল দিয়ে আগু*ন জালিয়ে গাড়ির সার্কিট বক্স পাওয়ার বক্স পু*ড়িয়ে দেওয়া হয়েছে। প্রতিবেশি স ম কামরুজ্জামান অন্তর বলেন, গতকাল সন্ধা সাড়ে ৭ টার সময় ট্রাকটরে আ*গুন জ*লতে দেখে আমরা পানি দিয়ে আ*গুন নিভিয়ে ফেলি।

তার ২০/ ২৫ মিনিট আগে একই গ্রামের শান্ত শেখ ও তার পিতা জমির শেখকে অপরিচিত আরো দুইজনকে স্কুলের সামনে রাখা ট্রাকটরের পাশে ঘোরাঘুরি করতে দেখি।

স ম নজরুল ইসলাম পটু সরদার বলেন, আমার ছেলেরা নিজের গাড়ি দিয়ে ব্যবসা বাণিজ্য করে আর অন্যের জমিতে গাড়ি ভাড়া দিয়ে ব্যবসা করে। এটা জমির শেখের চোখে লাগে তাই সে আমার ছেলের ক্ষ*তি করার জন্য গাড়িতে আগু*ন ধরিয়ে দেয়।

স ম জাহিদুল ইসলাম বিপুল সরদার বলেন, আমার ৬/ ৭ নিউ হলান্ডের ট্রাকটর গাড়ি আছে। গতকাল বিকালে আমার বাড়ির সামনে চান্দেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২টা গাড়ি আনুমানিক সাড়ে ৩ টার দিকে কাজ শেষে ড্রাইভাররা রেখে যায়। যার মূল্য এক একটি ১৬ লক্ষ টাকা।

তিন আরো জানান, মাগরিবের নামাজের পর জমির শেখ শ*ত্রুতা করে গাড়ির সার্কিট বক্স পাওয়ার বক্স পু*ড়িয়ে দিয়ে প্রায় ৫ / ৬ লক্ষ টাকার ক্ষ*তি হয়েছে। শ*ত্রুতার কারণ জানতে চাইলে বলেন, জমির শেখ রাস্তার গাছ কে*টে বিক্রি করে আমি বাধা দিয়েছিলাম তাই সে আমার ক্ষতি করেছে।

এ বিষয়ে জমির শেখ বলেন, গ্রাম্য দ*লাদলি আমাদের শেখ বংশের সাথে ওদের সরদার বংশের। এ ছাড়া কয়েকদিন আগে বিপুল সরদার তার বাড়ির পাশে ট্রান্স’মিটার সংযুক্ত বিদ্যূতের খুঁটির কাছে গাছ কা*টতে যেয়ে ট্রান্সমি-টার বা*স্ট করে ফেলে এটা আমরা বিদ্যুৎ অফিসে জানাই। তার জন্য আমার বিরু*দ্ধে মিথ্যা অভিযোগ আনছে। এ ব্যাপারে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুখসানা খাতুন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি পুলিশ পাঠিয়ে প্রকৃত ঘটনা তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।