নড়াইলের মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার ঈদ উপহার বিতরণ

0
26
নড়াইলের মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার ঈদ উপহার বিতরণ
নড়াইলের মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে সংগঠনের দরিদ্র সদস্য ও এলাকার সুবিধাবঞ্চিত প্রায় অর্ধশত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

উপহারের মধ্যে ছিলে পোলার চাল, চিনি, সেমাই, দুধ, কিচমিস সহ ইত্যাদি। রবিবার সকালে সংগঠনের কার্যালয়ে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি এমএম তাওহীদুর রহমান, মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক খুলনার সওজ সড়ক সার্কেলের সহকারী প্রকৌশলী মোঃ তোফায়েল আলম, সংগঠনের দপ্তর সম্পাদক খান আলাউদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক মাহমুদুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ মোঃ রুমন ইসলাম প্রমুখ।

মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল আলম বলেন, ‘‘ মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থা প্রতিষ্ঠার পর থেকে এলাকায় মানবিক ও উন্নয়নমুলক কাজ করে চলেছে। এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতরে আমাদের সংস্থার দরিদ্র সদস্য ও এলাকার সুবিধাবঞ্চিত পরিবারের সদস্যদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে আমরা ঈদ উপহার তুলে দিয়েছি। এধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। পাশাপাশি আমি মনে করি, বিভিন্ন এলাকায় গড়ে ওঠা সামাজিক সংগঠন ও সমাজের বিত্তবান ব্যক্তিরা ঈদসহ বিভিন্ন দুর্যোগে এলাকার দরিদ্র মানুষের পাশে দাড়ালে এদেশের দরিদ্র মানুষগুলির কষ্ট অনেকটাই ঘুচে যাবে।’’