নড়াইলে কৃষক শাফিউর হ*ত্যা মামলার ২১ আ*সামী গ্রেফতার, আদালতে প্রেরণ

0
43
নড়াইলে কৃষক শাফিউর হ*ত্যা মামলার ২১ আ*সামী গ্রেফতার, আদালতে প্রেরণ
নড়াইলে কৃষক শাফিউর হ*ত্যা মামলার ২১ আ*সামী গ্রেফতার, আদালতে প্রেরণ

 

স্টফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে কৃষক শাফিউর রহমান শাফি মোল্যা (৩৫) হ*ত্যা মামলার ২১ আ*সামীদেরকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকায় আধি*পত্য বিস্তার ও পূর্বশ*ত্রুতার জের ধরে নড়াইল সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে শাফিয়ার মোল্যা শাফিকে বেপ*রোয়াভাবে কু*পিয়ে হ*ত্যা মামলায় এই ২১ জন আ*সামীকে গ্রে*ফতার করেছে সদর থানা ও ডিবি পুলিশ।

এ উপলক্ষ্যে শনিবার (১৬ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) সাংবাদিকদের জানান, পূর্ব শ*ত্রুতার জের ধরে গত ১৩ মার্চ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কামালপ্রতাপ বাজারের খুরশীদের চায়ের দোকানের সামনে শাফিউর রহমান শাফিকে কু*পিয়ে এবং মা*রপি*ট করে হ*ত্যা করা হয়।

এ ঘটনায় শাফিউরের ভাই সোহাগ বাদি হয়ে এজা*হারনামীয় ২৯ এবং অ*জ্ঞাতনামা ৭-৮জনের বিরু*দ্ধে সদর থানায় মামলা করেন। এরপর পুলিশী অভিযান ও তৎপরতার কারণে আসা*মীরা দীর্ঘদিন পলা*তক ছিলেন। এ পরিস্থিতিতে আসা*মীরা পা*লিয়ে না থেকে শনিবার বেলা ১১টার দিকে এসপি অফিস এলাকায় মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবি পুলিশের হেফাজতে আসেন। পরে তাদের গ্রেফতার করা হয়।

এ মামলার প্রধান আ*সামী মল্লিক সাইফুজ্জামানসহ (৫৮) ২১জনকে আদালতে প্রেরণ করা হয়। সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান, এজা*হারনামীয় ২৯ আসা*মীর মধ্যে ২১ জনকে গ্রেফতার করা হলেও বাকি আটজন প*লাতক রয়েছে।