গৌরীপুরে পুলিশের ওপর হামলার ঘটনায় তদন্ত কমিটি গঠন

0
4
গৌরীপুরে একটি বিকল মিটারে ১৪ প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ!
গৌরীপুরে একটি বিকল মিটারে ১৪ প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুর থানার ছয় পুলিশ সদস্যের ওপর হামলার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির সদস্যরা হলেন ময়মনসিংহ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) রায়হানুল ইসলাম, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ পুলিশের পরিদর্শক মোর্শেদুল হাসান (ক্রাইম)।

বুধবার (১৩ এপ্রিল) গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান তদন্ত কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন তদন্ত কমিটি ঘটনা তদন্ত করার পাশাপাশি হামলার স্থান পরিদর্শন করেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত গত (৭ এপ্রিল) বৃহস্পতিবার গৌরীপুর থানার পুলিশের একটি টিম গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে ভাংনামারী ইউনিয়নের চরভাবখালী গ্রামে অভিযান চালায়। এসময় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এলাকাবাসীর একটি দল পুলিশের ওপর হামলা করে। এ হামলায় গৌরীপুর থানার তিন জন এসআই মো. শফিকুল ইসলাম, মো. এমদাদুল হক, আউলাদ হোসাইন ও তিনজন এএসআই কামরুল ইসলাম, মোস্তাক হোসেন, মো. মিজানুর রহমান আহত হন।
এ ঘটনায় গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদী হয়ে (৮ এপ্রিল) শুক্রবার গৌরীপুর থানায় ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. আব্দুল হালিম সিদ্দিকী বলেন পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামি ধরার চেষ্টা চলছে।