নড়াইলে সরদার আলমের বিরুদ্ধে প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
8
নড়াইলে সরদার আলমের বিরুদ্ধে প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
নড়াইলে সরদার আলমের বিরুদ্ধে প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন ও শাহাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতির বিরুদ্ধে প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ মার্চ) বেলা ১১ টায় নড়াইল জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শাহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফ খান মাহমুদ। এ সময় শাহাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন পান্না, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক নিলয় রায় বাঁধন, স্থানীয় আ’লীগ নেতা মহব্বত খান, সাধান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে আশরাফ খান মাহমুদ বলেন, ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান জিয়ার কাছে পরাজিত হই। সে থেকেই শুরু হয় বিভিন্ন প্রকার হয়রানি। এরই জের ধরে শাহাবাদ ইউনিয়নের জামায়াত-বিএনপি ও রাজাকার পরিবারের দোসররা গত ১২ মার্চ বিকেলে ইউনিয়ন পরিষদ চত্বরে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন এবং আমার বিরুদ্ধে জেসমিন নাহারের বাড়ি দখল নিয়ে মিথ্যা, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দেওয়া হয়। প্রকৃতপক্ষে মৃত মোজাহার হোসেনের ১ম স্ত্রী নাসিমা সুলতানা ও তার কন্যা আসমা সুলতানা সুমি ২০২১ সালের ১৫জুন ওয়ারেশসূত্রে নড়াইল সদর হাসপাতালের পার্শ্বে একটি বাড়ি পাওয়ার অব এ্যাটর্নি মূলে আমার ও আমার ভাই মহব্বত খানের কাছে নড়াইল সদর সাব-রেজিস্ট্রি অফিসে স্বশরীরে উপস্থিত হয়ে রেজিস্ট্রির মাধ্যমে হস্তান্তর করেন, যার দলিল নং- ৪৬৮১/২১)। পরবর্তীতে এই জমি আ’লীগ নেতা সরদার আলমগীর হোসেনের কাছে বিক্রি করা হয়। মোজাহের হোসেনের মৃত্যুর পূর্বে ২য় স্ত্রী জেসমিনকে ২০২০ সালের ১৬ জুন তালাক প্রদান করেন বলে জানান। তবে ২০২০ সালের ২৮ অক্টোবর মোজাহারের মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত দ্বিতীয় স্ত্রী জেসমিনই স্বামীর পাশে ছিলেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, নড়াইল জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন ও তার সমর্থকদের বিরুদ্ধে বিধবা গৃহবধূ জেসমিন নাহারকে বাড়ি থেকে বের করে বাড়ি দখল, শাহাবাদ ইউপি চেয়ারম্যানের কাছ থেকে জোরপূর্বক ওয়ারেশ সনদ, দুই ছাত্রলীগে নেতাকে মারধরসহ বিভিন্ন সন্ত্রাসী অভিযোগে শনিবার (১২ মার্চ) বিকেলে সদরের শাহাবাদ ইউনিয়ন পরিষদ বোর্ডের সামনে শাহাবাদ ইউনিয়ন নাগরি সমাজের ব্যানারে মানববন্ধন এবং সন্ধ্যায় স্থানীয় গারোচোরা বাজারে স্থানীয় আ’লীগ ও মৎসজীবী লীগ তাৎক্ষনিকভাবে এক প্রতিবাদ সভা করে। এই নিউজ বিভিন্ন গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়।