লোহাগড়ায় কি/শোর গ্যাং/য়ের ছু/রিকাঘা/তে স্কুল ছাত্র আহ/ত, আটক ৩ সাময়িক বহিস্কার

0
7
দুই পক্ষের সং'ঘর্ষে

স্টাফ রিপোর্টার

লোহাগড়ায় প্রেম ঘ/টিত বিষয়কে কেন্দ্র করে কিশোর গ্যাং/য়ের ছু/রিকাঘা/তে শান্ত মোল্যা (১৪) নামে এক স্কুল ছাত্র গু/রুতর আহ/ত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এ ঘটনা ঘটে। আহত শান্তকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে/ক্সে ভর্তি করা হয়েছে। শান্ত উপজেলার কুমড়ি গ্রামের মনিরুজ্জামান মোল্যার ছেলে এবং লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র। এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা হয়েছে এবং পুলিশ এজাহার ভুক্ত ৩ আসা/মীকে আটক করেছে।

এজাহার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় শান্ত মোল্যা লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে বসেছিল। এ সময় একটি প্রে/ম নিবেদন নিয়ে শান্ত মোল্যা ও দিগন্ত মোল্যার মধ্যকার পূর্ব বিরোধের জের ধরে লোহাগড়া স্কুলের ছাত্র দিগন্ত মোল্যা, সাব্বির শেখ, নাফিজ আহমেদ পরশ, আবু বক্কার, রেজওয়ান ফকির , অর্নব সাহা, অভি, ভরত বিশ্বাস ও বহিরাগত সাব্বির গাজীসহ কি/শোর গ্যাং/য়ের কয়েকজন সদস্য লাঠি, চা/কু ও ছু/রি নিয়ে শান্ত ও তার বন্ধু অনিকের উপর হামলা চালায়। এ সময় কিশো/র গ্যাং/য়ের সদস্য সাব্বির গাজী চা/কু দিয়ে খু/ন করার উদ্দেশে শান্তর পে/টের বাম পা/র্শ্বে কু/পিয়ে গু/রুতর জখ/ম করে। তাকে উ/দ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে/ক্সে ভর্তি করে। এ ঘটনায় শান্তর মা রোজিনা বেগম বাদী হয়ে লোহাগড়া পাইলট স্কুলের ৮ ছাত্রসহ ১০ জনকে আসা/মী করে রোববার লোহাগড়া থানায় মামলা করেছে। মামলা নং ১১ তাং ১৩.০৩.২২।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন জানান, মাম/লার এজাহারভুক্ত আসামী লোহাগড়া পৌরসভার কলুপাড়ার কুটে গাজীর ছেলে সাব্বির গাজী (১৫) নওখোলা গ্রামের কামরুল শেখের ছেলে সাব্বির শেখ (১৪) ও মহিশাপাড়া গ্রামের ইবাদত শেখের ছেলে আবির শেখ(১৪)কে আটক করে রোববার বিকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসা/মীদের আটকের চেষ্টা চলছে।

লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান বলেন, শান্তকে ছু/রিকাঘা/তের সাথে জ/ড়িত থাকার অভিযোগে ৮ ছাত্রের ক্লাসে উপস্থিতি সাময়িক বন্ধ করা হয়েছে।