নড়াইলে ৭মার্চ উপলক্ষে হাজারো কণ্ঠে বঙ্গবন্ধু’র ভাষণ ও জাতীয় সঙ্গীত পরিবেশন

0
4
নড়াইলে ৭মার্চ উপলক্ষে হাজারো কণ্ঠে বঙ্গবন্ধু'র ভাষণ ও জাতীয় সঙ্গীত পরিবেশন
নড়াইলে ৭মার্চ উপলক্ষে হাজারো কণ্ঠে বঙ্গবন্ধু'র ভাষণ ও জাতীয় সঙ্গীত পরিবেশন

স্টাফ রিপোর্টার

নড়াইলে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে হাজারো কণ্ঠে বঙ্গবন্ধু’র ভাষণ ও শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত পরিবেশিত হয়েছে। নড়াইল জেলা প্রশাসন এবং সম্মিলিত সাংস্কৃতিক জোট, নড়াইলের আয়োজনে সোমবার (৭মার্চ) বেলা সাড়ে ১১টায় শহরের শিল্পী সুলতান মঞ্চে ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় ৩০ ফুট লম্বা বঙ্গবন্ধু টাওয়ার প্রদর্শন, ২৭০/ ৮৫ ফুট বিশিষ্ট বাংলাদেশের মানচিত্র প্রদর্শন, ৬০/৩৬ ফুট বিশিষ্ট জাতীয় পতাকা প্রদর্শন, গণ সংগীত ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায়, নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রবিউল ইসলাম, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন খান নিলু, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু প্রমুখ।

এ সময় বীরমুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, আইনজীবী এবং বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে নড়াইলের সুলতান মঞ্চে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে এই ব্যতিক্রমী আয়োজন করা হচ্ছে।