নড়াইলের মাইজপাড়া ভবেশচন্দ্র পাঠাগারে টেলিভিশন উপহার

0
19
নড়াইলের মাইজপাড়া ভবেশচন্দ্র পাঠাগারে টেলিভিশন উপহার
নড়াইলের মাইজপাড়া ভবেশচন্দ্র পাঠাগারে টেলিভিশন উপহার

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার ঐতিহ্যবাহী মাইজপাড়া ইউনিয়ন ভবেশচন্দ্র গণ পাঠ নিকেতনের পাঠকদের দেশ-বিদেশের সংবাদ দেখার জন্য একটি ৪৩ইঞ্চি স্মার্ট টেলিভিশন প্রদান করা হয়েছে। মাইজপাড়া ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান খানের কনিষ্ঠ পুত্র গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ বরকাতুর রহমান পিয়ালের পক্ষ থেকে টেলিভিশনটি উপহার হিসেবে দেয়া হয়।

শনিবার (৫মার্চ) সন্ধ্যায় পাঠাগারের পাঠকক্ষে প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক অমিত সাহা রাজার হাতে টেলিভিশনটি তুলে দেন সিনিয়র সহকারী সচিব মোঃ বরকাতুর রহমান পিয়ালের বড়ভাই নড়াইল শিবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয়েল শিক্ষক মোঃ আশিকুর রহমান দীপ।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় মাইজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীনের সভাপতিত্বে পাঠাগারের উন্নয়ন সম্পর্কে দিক-নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন মাইজপাড়া ইউপির প্রাক্তন চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, নড়াইল সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক চপল বিশ্বাস, পাঠাগারের সাবেক সাধারণ সম্পাদক নুর খান, পাঠাগারের সাংস্কৃতিক সম্পাদক সবুর খান, ক্রীড়া সম্পাদক মোঃ কামাল হোসেন, সদস্য জুয়েল খান, কামরুল ইসলাম, মাহাবুবুল হাসান কনক প্রমুখ।

বক্তারা, পাঠকদের সুবিধার্থে ৪৩ ইঞ্চি স্মার্ট টেলিভিশন প্রদান করায় পাঠাগারের পক্ষ থেকে মাইজপাড়া ইউনিয়নের কৃতি সন্তান সিনিয়র সহকারী সচিব মোঃ বরকাতুর রহমান পিয়াল সহ তার পরিবারের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপণ করেন। পাশাপাশি পাঠাগারের উন্নয়নে এলাকার শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তিদের এগিয়ে আসার অনুরোধ জানানো হয়।
এসময় পাঠাগার পরিচালনা কমিটির সদস্য, পাঠক ও এলাকার গন্যমান্যব্যক্তিরা উপসিস্থত ছিলেন।