নড়াইলের লোহাগাড়ায় বিব/দমান দু’টি গ্রুপের সংঘ/র্ষে ১১ জন আহ/ত

0
170
নড়াইলের লোহাগাড়ায় বিব/দমান দু’টি গ্রুপের সংঘ/র্ষে ১১ জন আহ/ত
নড়াইলের লোহাগাড়ায় বিব/দমান দু’টি গ্রুপের সংঘ/র্ষে ১১ জন আহ/ত

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া গ্রামে বিবদমান দু’টি গ্রুপের মধ্যে সংঘ/র্ষে ১১ জন আহ/ত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহ/ত ৬ জনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৪ মার্চ) সকালে লাহুড়িয়া গ্রামের মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। লোহাগড়া থানার চাহিদার ভিত্তিতে ঘটনা সাথে জড়িত সাদ্দাম হোসেন (২৬) ও বাবু শেখ (৩০) নামে দু’জনকে সদর হাসপাতাল থেকে আটক করেছে নড়াইল সদর থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শিরা জানান, লাহুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারমান লাহুড়িয়া গ্রামের দাউদ হোসে ও বর্তমান চেয়ারম্যান কামরান শিকদার গ্রুপের মধ্যে গ্রাম্য দলাদলি ও আ/ধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন উত্তেজনা চলছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৪ মার্চ) সকালে লাহুড়িয়া মোল্লাপাড়ায় মহিবুল্লাহর বাড়ির সামনে দাউদ হোসেন গ্রুপের লোকেরা জড়ো হয়। এ সসময় প্রতিপক্ষ কামরান সিকদারের লোকেরা লা/ঠি ও ধারা/লো অ/স্ত্র নিয়ে ধাওয়া করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে কামরান সিকদার গ্রুপের আজিজার, মিরাজুল ইসলাম, মুজাহিদ মোল্যা ও তারিক শেখ আহত হন। অপরদিকে, দাউদ হোসেন গ্রুপের মাহফুজুর শেখ, তোফায়েল শেখ, খলিলুরর রহমান, রিপন শেখ, রাজ্জাক মোল্লা ও তানহা সহ কয়েকজন আহত হন। এছাড়া মহিবুল্লাহর বাড়িতে যেয়ে দাউদ হোসেন গ্রুপের লোকেরা তাকে কু/পিয়ে আহ/ত করেছে।

নড়াইল সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) মোঃ মাহমুদুর রহমান দু’জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাহুড়িয়া পুালিশ ত/দন্তকেন্দ্রের কাছে পশ্চিমপাড়ায় সংঘ/র্ষ ঘটেছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরু/দ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।