নড়াইলে ফস’লী মা’ঠে যাওয়ার রাস্তা ব’ন্ধ করে রে’ল লা’ইনের কাজ করায় প্রতিবা’দ

9
105
ফসলী মাঠে যাওয়ার রাস্তা ব'ন্ধ করে রেল লাইনের কাজ করায় নড়াইলে প্রতিবা'দ
নড়াইলে ফস'লী মা'ঠে যাওয়ার রাস্তা ব'ন্ধ করে রে'ল লা'ইনের কাজ করায় প্রতিবা'দ

স্টাফ রিপোর্টার

ফস’লী মা’ঠে যাওয়ার সরকারী হা’লটের রাস্তা ব’ন্ধ করে রে’ল লা’ইনের কাজ করায় আ’ন্ডারপা’সের দা’বিতে নড়াইলে মান’বব’ন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৯ টায় সদর উপজেলার আওড়িয়া ইউনিয়নের দত্তপাড়ায় রে’ল লা’ই’নের কাজ ব’ন্ধ করে এ মান’বব’ন্ধন করে এলাকাবা’সী।

মা’নবব’ন্ধনে বক্তব্য দেন দত্তপাড়া গ্রামের মোঃ ফরিদ শেখ, আঃ হান্নান, ইমদাদুল কাজী, মোঃ ইকবল শেখ, মোছাঃ রোকেয়া বেগম প্রমূখ। বক্তারা বলেন দত্তপাড়া, ডৌয়াতলা, বালিয়াডাঙ্গা ও রামচন্দ্রপুর গ্রামের বা’সি’ন্দাদের ফস’লী জ’মি ও মা’ঠে যাওয়ার জন্য সরকারী রাস্তা আছে। এই রাস্তা দিয়ে ৪ গ্রামের ফস’ল নেওয়া হয়। অথচ এই গুরুত্বপূর্ণ রাস্তা ব’ন্ধ করে রে’ল লা’ইনের কাজ শুরু করেছে। আমরা ৪ গ্রামের প’ক্ষ থেকে লিখিত আবেদন করেছি কিন্তু কোন স’মাধান না করে অদ্যাবধি রে’ল লা’ইনের কাজ করে চলেছে। তাই আমরা বা’ধ্য হয়েই আজ সকাল থেকে কাজ ব’ন্ধ করে দিয়েছি এবং এখানে আ’ন্ডারপা’স না করা হলে আমরা কোন কাজ করতে দে’বোনা। প্রয়োজনে জে’ল খা’টতে রা’জি।

সরেজমিনে দেখা গেছে এলাকাবা’সী শুধু রে’ল লা’ইনের কাজ ব’ন্ধ করেনি নিজেরা রে’ল লা’ইনের জন্য বালি ভ’রাট করা রাস্তা কো’দা’ল দিয়ে স’রিয়ে ফে’লছে। ঘট’নাস্থলে রে’ল লা’ইন কাজের ক’র্তৃপ’ক্ষরা উপস্থিত হয়ে বালি স’রানোর কাজ ব’ন্ধ করতে এলাকাবা’সীদের বলে জানায়।

সাংবাদিকরা এ বিষয়ে সঠিক তথ্য জানতে চাইলে রে’ল লা’ইন কাজের ক’র্তৃপ’ক্ষ মিজান বলেন, এলাকাবা’সীর দা’বি আমরা উ’র্ধ্বতন ক’র্তৃপ’ক্ষের নিকট জানিয়েছি তারা যে সিদ্ধা’ন্ত নিবেন সেটাই হবে।