লোহাগড়ায় বেসরকারি হাসপাতালের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী গুণীজন সম্মাননা

0
2
লোহাগড়ায় বেসরকারি হাসপাতালের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী গুণীজন সম্মাননা
লোহাগড়ায় বেসরকারি হাসপাতালের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী গুণীজন সম্মাননা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় বেসরকারি হাসপাতালের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী গুণীজন সম্মাননা দেওয়া হয়েছে। বেসরকরি হাসপাতাল ডক্টরস স্পেশালাইজড হসপিটাললের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল দুপুরে ছয়জন গুণী ব্যক্তিকে এ সম্মাননা দেওয়া হয়।

শিক্ষা, সমাজসেবা ও চিকিৎসায় অনবদ্য ভূমিকা রাখার জন্য লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক শ্রীবাস দত্ত, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান এবং ডা. বৈদ্যনাথ সাহা, ডা. শাহ ফয়েজ আলম, ডা. মনোয়ার হোসেন ও ডা. প্রবীর কুমার দেকে সম্মাননা দেওয়া হয়। সম্মাননা স্মারক তুলে দেন হাসপাতালের কর্মকর্তারা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এস এম হায়াতুজ্জামান। হাসপাতালের কর্মকর্তাদের মধ্যে চিকিৎসক মো. সালাউদ্দিন, সহকারী পরিচালক ইমদাদুল হক, ব্যবস্থাপক শিকদার আজিজুর রহমান, শেয়ারহোল্ডার সদরুল হাসান, শামীমা ইয়াসমিন, শেখ আলাউদ্দিন, বি এম মেহেদী হাসান ও শিকদার শাহাদত হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সম্মাননার জবাবে তাঁরা বলেন, আমরা লোহাগড়ার জন্য যা করেছি, তাঁর স্বীকৃতি পেয়ে খুব খুশি। বড় বড় অপারেশন ও চিকিৎসা ডক্টরস স্পেশালাইজড হসপিটালে হচ্ছে, যা ঢাকায় সম্ভব। আশপাশের জেলার রোগীরা লোহাগড়ায় চিকিৎসা নিতে আসছেন। এ চিকিৎসা ব্যবস্থা অব্যাহত রাখলে দেশের মধ্যে হাসপাতালটি দৃষ্টান্ত হবে।