নড়াইলে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ

4
5
নড়াইলে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ
নড়াইলে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ

ফরহাদ খান

নড়াইলে শীতার্ত মানুষের মাঝে কম্বল এবং ওমিক্রন মোকাবেলায় মাস্ক বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন সেতু বন্ধন ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে সদরের কলোড়া ইউনিয়ন পরিষদ চত্বরে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক শেখ খলিল আল রশিদ।

বিছালী মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বিনয় মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-জেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ সুজাউদ্দিন, শিমুলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অমল কুমার বিশ্বাস, নড়াইল প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ, সেতু বন্ধন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিজয় দে, সাধারণ সম্পাদক মনোজিত পাল, নড়াইল কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক উজীর আলী, সজীব বিশ্বাস, কবি বিপুল বিশ্বাস, পিযুষ বিশ্বাসসহ অনেকে।

কম্বল ও মাস্ক বিতরণ ছাড়াও সেতু বন্ধন ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, শোভাযাত্রা ও কেককাটা হয়। সেতু বন্ধন ফাউন্ডেশনের সভাপতি বিজয় দে বলেন, মুজিববর্ষ উপলক্ষে এর আগে গত ২৩ নভেম্বর সদরের বিভিন্ন এলাকায় আমলকি, হরিতকি, বহেড়া, জলপাই, পেয়ারা, কাঁঠাল, আম, মেহগনিসহ বিভিন্ন প্রজাতির ২০০ চারা রোপন করা করেছি। এছাড়া শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। জেলা প্রশাসক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রদত্ত মাস্ক বিতরণসহ করোনা সংকটে আগদিয়া এলাকায় ২৫টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছি। এদিকে, ডেঙ্গু মোকাবেলায় মাইকিংসহ প্রচারপত্র বিতরণ করা হয়েছে। ২০২০ সালের ১৮ জানুয়ারি ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করা হয়।