নড়াইল জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

7
8
নড়াইল জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত।
নড়াইল জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

রবিবার সকালে নড়াইল জেলা পুলিশের আয়োজনে নড়াইল পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার), নড়াইল।

প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার অফিসার ফোর্সদের উদ্দেশ্যে ডিসিপ্লিন, ড্রেস রুলস্ মেনে পোশাক পরিধান করা, সরকারি মালামালের হেফাজত করা, ওয়ারেন্ট তামিলে তৎপর হওয়া, অবৈধ অ/স্ত্র উ/দ্ধার, মা/দকের বিরু/দ্ধে জিরো টলারে/ন্স নীতি অনুসরণ, সকলের সাথে মানবিক আচরণ করা সহ বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এছাড়া পুলিশ সদস্যদের কোন সমস্যা থাকলে কল্যাণ সভায় পুলিশ সুপার মহোদয়কে অবহিত করার জন্য নির্দেশ দেন। তিনি আরো বলেন সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপ/রাধ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তানজিলা সিদ্দিকা (নড়াইল সদর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) এস এম কামরুজ্জামান, পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ।