বাবা উপজেলা চেয়ারম্যান, ছেলে ইউপি চেয়ারম্যান নির্বাচিত

7
12
বাবা উপজেলা চেয়ারম্যার, ছেলে ইউপি চেয়ারম্যান নির্বাচিত
বাবা উপজেলা চেয়ারম্যান, ছেলে ইউপি চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার

পিতার পথেই হেঁটে চেয়ারম্যান নির্বচিত হলেন ছেলেও। বাবা উপজেলা চেয়ারম্যান আর ছেলে নবনির্বাচিত ইউনিয়নের চেয়ারম্যান। জানাগেছে, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু বিগত লোহাগড়া উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহন করেন। আওয়ামীলীগের মনোনিত প্রার্থীকে পরাজিত করে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

অপরদিকে ছেলে এস, এম কামরুল (কামরান) লাহুড়িয়া ইউনিয়নে বিগত নির্বাচনে নৌকা প্রতিক পেলেও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. দাউদ হোসেনের কাছে পরাজিত হন। কিন্তু এবার আর পরাজয় নয়, সেই দাউদ হোসেনকেই পরাজিত করে এস, এম কামরুল (কামরান) স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) প্রতিক নিয়ে বিজয়ী হন।

উপজেলা নির্বাচন কমিশন ঘোষিত ফলাফলে দেখা যায়, এস এম কামরুল (কামরান) স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) প্রতিকে পেয়েছেন ৮২৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. দাউদ হোসেন (আনারস) প্রতীকে পেয়েছেন ৮১৭৫ ভোট । ৮৭ ভোট বেশি পেয়ে বিজয়ী হন লোহাগড়া উপজেলা পরিষদের আওয়ামীলীগের (বিদ্রোহী) বর্তমান চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনুর ছেলে কামরান।

উল্লেখ্য, নড়াইলের লোহাগড়া উপজেলার ১২ ইউনিয়নে ভোটে আওয়ামীলীগ ৭টি এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ৫টিতে বে-সরকারিভাবে বিজয়ী হন ।