৬০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে নড়াইলে দুই দিনব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতা সম্পন্ন

11
5
জেলার ৬০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে নড়াইলে দুই দিনব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতা সম্পন্ন
জেলার ৬০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে নড়াইলে দুই দিনব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতা সম্পন্ন

স্টাফ রিপোর্টার

জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষাঠানের ৬০ জন শিক্ষার্থীর প্রণবন্ত অংশগ্রহণে দুই দিনব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। গতকাল বিকালে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ৭টি গ্রæপে নড়াইল টেবিল টেনিস একাডেমিতে উক্ত প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুিষ্ঠত হয়েছে। ৭টি গ্রæপে বিজয়ী ২১ জন প্রতিযোগির মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার জনাব মো: কামরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার ইব্রাহীম আল-মামুন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক জনাব কৃষ্ণপদ দাস ও টেবিল টেনিস পরিষদ উপ-কমিটির সম্পাদক জনাব খন্দকার আল-মামুন বিল্লাহ। এসময়ে জেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা তরুণদের মানসিক ও শারীরিক বিকাশে পড়াশোনার পাশাপাশি নিয়মিত ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের গুরুত্ব তুলে ধরেন অতিথিরা ।

উল্লেখ্য,জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া পরিদপ্তরে বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় ২০২১-২০২২ টেবিল টেনিস প্রতিযোগিতায় নড়াইল সদর, লোহাগড়া এবং কালিয়া উপজলোর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬০ জন শিক্ষার্থী অংশ নেয়। জাতীয় পর্যায়ের টেবিল টেনিস আম্পায়ার জনাব মোঃ ইসমাইল হোসনের তত্ত¡াবধানে উক্ত প্রতিযোগিতা সম্পন্ন করা হয়। আলোচনা শেষে জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হাবিবুর রহমানসহ অনান্য অতিথিবৃন্দ বিজয়ীদের মাছে পুরস্কার ও সনদ তুলে দেন।