নড়াইলে হ/ত্যা মামলায় ছেলের ফাঁ/সি, বাবা ও অপর দু’সন্তানের যাব/জ্জীবন

3
11
নড়াইলে হ/ত্যা মামলায় ছেলের ফাঁ/সি, বাবা ও অপর দু’সন্তানের যাব/জ্জীবন
নড়াইলে হ/ত্যা মামলায় ছেলের ফাঁ/সি, বাবা ও অপর দু’সন্তানের যাব/জ্জীবন

স্টাফ রিপোর্টার

নড়াইলে একটি হ/ত্যা মামলায় ছেলের ফাঁ/সি এবং বাবা ও অপর দু’সন্তানের যাবজ্জীবন কা/রাদ/ন্ডাদেশ দিয়েছেন আদালত। রোববার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। ফাঁ/সির দন্ডপ্রাপ্ত আসা/মি হলো জেলার কালিনগর গ্রামের ছায়েন উদ্দিনের ছেলে আলমগীর ভূঁইয়া (৫০)। এদিকে বাবা ছায়েন উদ্দিন (৭৮) তার দুই ছেলে হাবিবুর রহমান ভূঁইয়া (৫৫) ও জঙ্গু ভূঁইয়া (৫৬) কে যাব/জ্জীবন কা/রাদ/ন্ড দেয়া হয়েছে। এছাড়াও ফাঁ/সির দ/ন্ডপ্রাপ্ত আসা/মীকে ৫০ হাজার টাকা জরিমানা এবং যা/বজ্জীন সাজাপাপ্ত আসা/মীদের আরো ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কা/রাদ/ন্ডাদেশ দেয়া হয়।

মামলার বিবরণে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ২০১৪ সালের ১৮ জানুয়ারি সকাল ৯টার দিকে কালিনগর গ্রামের বাদী রবিউল ইসলামের ভাই ফিরোজ ভূঁইয়াকে একই বংশের আসা/মিরা কালিনগর বাজার এলাকায় দেশি অ/স্ত্র দিয়ে কু/পিয়ে হ/ত্যা করে। এ ঘটনায় নড়াগাতি থানায় মামলা হলে ১৬ জনের সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন। যাব/জ্জীবন দ/ন্ডপ্রাপ্ত জঙ্গু ভূঁইয়া পলাতক রয়েছে।

মামলাটি সরকারী পক্ষে পরিচালনা করেন নড়াইল জজকোর্টের পিপি অ্যাডঃ এমদাদুল ইসলাম এমদাদ ও আসা/মী পক্ষে অ্যাডঃ নেওয়াজ মাহমুদ তুহিন ও অ্যাডঃ এসএম ওয়ালিউর রহমান। রায় ঘোষণার পর আসামীদের স্বজনরা কান্নায় ভে/ঙ্গে পড়েন। এদিকে রায়ে সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদীপক্ষ।