নড়াইলে এক বুদ্ধিপ্রতিব/ন্ধী কে গ/ণধর্ষ/ণের অভিযোগ

0
7

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় এক বুদ্ধিপ্রতিব/ন্ধী (২৬)কে গ/ণধ/র্ষণের অভিযোগে শুক্রবার সন্ধ্যায় লোহাগড়া থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত ৩ আসা/মিকে গ্রেপ্তার করেছে। লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের শালবরাত গ্রামে গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে।

ওই গ্রামের এক নারী বাদী হয়ে গ্রামের ৪জনের নামে এ ঘটনায় থানায় মামলা করেছেন। মামলার বাদী জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে গ্রামের একটি নির্মাণাধীন বাড়ি থেকে কান্নার শব্দ পান। প্রতিবেশি দুই নারীসহ তিনি সেখানে যান। সেখানে গিয়ে দেখেন আনুমানিক ২৬ বছর বয়সী এক বুদ্ধিপ্রতিব/ন্ধী। তার হাত-পা বাঁধা অবস্থায় পড়ে আছেন। তাঁর গোপনা/ঙ্গ দিয়ে র/ক্ত বের হচ্ছে। নিজের নাম-পরিচয় বলতে পারেন না। পরে সে চার আসা/মির নাম উল্লেখ করে জানান, আসা/মিরা তাঁকে পর্যায়ক্রমে ধ/র্ষ/ণ করেছেন।

স্থানীয় লোকজন এসে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে। লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা জানান, ওই না/রীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁর ডাক্তারি পরীক্ষা হবে। এ নিয়ে তদন্ত হচ্ছে। তবে অভিযুক্ত ৪জনের ৩জনকে সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছে।