আসন্ন পৌরসভা নির্বাচনঃ লোহাগড়ায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

34
7
আসন্ন পৌরসভা নির্বাচনঃ লোহাগড়ায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা
আসন্ন পৌরসভা নির্বাচনঃ লোহাগড়ায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

স্টাফ রিপোর্টার

আসন্ন লোহাগড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে সতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। গতকাল রোববার (৩১ অক্টোবর) বিকাল টায় নির্বাচনী কার্যালয়ে তিনি তার সমর্থকদের উপস্থিতিতে জনাকীর্ন এক সংবাদ সম্মেলনে এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

নির্বাচনী ইশতেহারে তিনি সকল নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিতকরা, মাদক নিয়ন্ত্রণ, বিভিন্ন ভাতা ভোগীদের ভাতা নিশ্চিত করা, সুপেয় পানির ব্যবস্থা, সকল সম্প্রদায়ের স্বার্থ সংরক্ষণ এবং সম্প্রীতি বন্ধন কে জোরদার করা, নতুন রাস্তা নির্মাণ ও পুরাতন রাস্তা সংস্কার করা, জলাবদ্ধতা নিরসন করা, ওয়ার্ডভিত্তিক সুষম উন্নয়ন করা, জনবহুল এলাকায় প্রয়োজনীয় সংখ্যক পাবলিক টয়লেট নির্মাণ করা, ওয়াকওয়ে নির্মাণ করা, উন্নয়ন কাজে দুর্ণীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা, বিনোদনের জন্য নাগরিক হল নির্মাণ, সুবিধাজনক স্থানে পৌর ভবন নির্মান করা, নিয়মিত পৌরকরসহ আর্থিক বিষয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার মাধ্যমে পৌর সভার রাজস্ব আদায় কার্যক্রম জোরদার করাসহ নাগরিকদের বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করার প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য, আগামী ২ নভেম্বর ইভিএম এ ভোট গ্রহনের মাধ্যমে লোহাগড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সৈয়দ মসিয়ূর রহমানের মূল প্রতিদ্বন্দ্বী বর্তমান মেয়র মোঃ আশরাফুল আলম। গত নির্বাচনেও তিনি বিদ্রোহী প্রার্থী হয়ে বিজয়ী হয়েছিলেন। নির্বাচনে মঈন হাচান কাজল নামে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনীত হাতুড়ি প্রতীক নিয়ে অপর একজন প্রার্থী রয়েছেন।