লোহাগড়ায় গৃহব/ধু গণধ/র্ষণের শি/কার! থানায় মামলা দায়ের

0
86

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার হেচলাগাতি গ্রামে এক গৃহব/ধূ গণধ/র্ষণের শি/কার হয়েছে। আহত অবস্থায় ওই গৃহব/ধু কে উদ্বার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নির্যা/তিতা নিজেই বাদী হয়ে লোহাগড়া থানায় ৪ জন আসা/মি করে ধ/র্ষণ মা/মলা দা/য়ের করেন, মামলা নং ১৪ তারিখ ২৩/১০/২১।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের হেচলাগাতি গ্রামে গত (২২অক্টোবর) রাত আনুমানিক তিনটার দিকে ওই গৃহব/ধু প্রকৃতির ডাকে (প্রস্বাব) সাড়া দিয়ে ঘরের বাইরে আসলে আগে থেকে ওৎ থাকা একই গ্রামের কালু মিয়ার নেতৃত্বে মশিয়ার শেখ, তরিকুল শেখ, হেমায়েত মোল্যা গামছা দিয়ে মু/খ বে/ধেঁ বাড়ির দক্ষিণ পার্শ্বে মেহগনি বাগানের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষ/ণ করে।

নি/র্যাতিতার ভাসুর জিল্লু মোল্যা জানান, বাগানে লোকজনের কথার আওয়াজ শুনতে পেয়ে রাতে ঘুম থেকে উঠে বাগানের দিকে আসলে দেখি আমার ভাইয়ের স্ত্রী পড়ে আছে। তখন আমার চিৎকারে প্রতিবেশী লোকজন ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। এলাকাবাসী নি/র্যাতিতাকে বিব/স্ত্র ও অ/চেতন অবস্থায় উদ্বার করে শাহজাহান শেখের বাড়িতে আনা হয়। সেখানে গ্রাম্য ডাক্তার ও লাহুড়িয়া পুলিশ ফাড়ির পুলিশের উপস্থিতিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে নির্যা/তিতা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নি/র্যাতিতা নিজেই বাদী হয়ে থানায় মামলা করেছে । পুলিশ আসা/মিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে ।