নড়াইলে এক নারীর যাবজ্জীবন কারাদ/ণ্ড

3
79
নড়াইলে এক নারীর যাবজ্জীবন কারাদ/ণ্ড
নড়াইলে এক নারীর যাবজ্জীবন কারাদ/ণ্ড

স্টাফ রিপোর্টার

নড়াইলে মাদক মামলায় রিক্তা পারভীন (৪৫) নামে একজকে যাবজ্জীন কা/রাদ/ণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারা/দ/ণ্ড প্রদান করা হয়। অপর একটি ধারায় ৩ বছরের কারাদ/ণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয় অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদ/ণ্ড প্রদান করা হয়। বুধবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো: মশিয়ার রহমান এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত রিক্তা পারভীন সদর উপজেলার লস্কারপুর গ্রামের শহিদুল মেম্বরের স্ত্রী।

জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর(পিপি) অ্যাডভোকেট এমদাদুল ইসলাম বলেন, ১৯৯০ সালের মা/দক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৩(খ) এবং একই আইনের ১৯(১) এর ৭(খ) ধারায় এ কারাদণ্ডাদেশ প্রদান করা হয়। মামলার অন্য তিন আসামী সুরভী খাতুন, শহিদুল ইসলাম মেম্বর ও বাশার শেখকে অভিযোগ প্রমানিত না হওয়ায় বেকসুর খালাশ দেওয়া হয়।

মামলার বিবরণে জানাগেছে, নড়াইলের ডিবি পুলিশ গত ০৮-০৯-২০১৫ তারিখে দুপুরে সদর উপজেলার লস্কারপুর গ্রামের শহিদুল মেম্বরের বাড়িতে অভিযান চালায়। এসময় আসামী রিতা পরভীনকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে রান্না ঘরের মধ্য থেকে মাটিতে পুতে রাখা ৬৪ বো/তল ফে/নসিডিল ও ৩০০ গ্রাম গা/জা উদ্ধার করা হয়।

এ ঘটনায় সদর থানায় মাদ/ক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। মামলা নং ১১ তারিখ ০৮-০৯-২০১৫। দির্ঘ শুনানী শেষে মামলায় ১৬ জনের স্বাক্ষির স্বাক্ষ গ্রহন শেষে আদালত এ রায় প্রদান করেন।