নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
6
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার হাতে গড়া প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (৪ সেপ্টম্বর) বেলা ১১টায় নড়াইল এক্সপ্রেস হেল্থ কেয়ার সেন্টার ও শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতাল চত্বরে আলোচনা সভা, কেট কাটা এবং এক্সপ্রেস ফাউন্ডেশনের ইউনিয়ন ভলেন্টিয়ারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি ও নড়াইল-২ এমপি মাশরাফী বিন মোর্ত্তজার (ভার্চুয়াল মাধ্যম) সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন, সিভিল সা/র্জন ডা. নাসিমা আক্তার, জেলা আওয়ামী লীগের সভাপতি সুভাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দীন খাঁন নিলু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা ড. শরীফ আশরাফুজ্জমান ঝিন্টু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম অনিক প্রমুখ। পরে অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠানের পরবর্তী সেশানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সদর ও লোহাগড়া উপজেলার ২২টি ইউনিয়নের ভলেন্টিয়ার্সদের নিয়ে সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর থেকে‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ প্রতিষ্ঠার পর থেকে ফ্রি ও স্বল্প খরচে স্বাস্থ্য সেবা প্রদান, তৃণমূল পর্যায় হতে ক্রিকেট, ফুটবল ও ভলিবল খেলোয়াড় খুঁজে এনে তাদের প্রশিক্ষণ, ফিটনেস সেন্টার নির্মাণ, বৈশ্বিক মহামারি করোনা মোকাবিলায় করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ, করোনা নমুনা সংগ্রহে আর্থিক সহায়তা প্রদান, অক্সিজেন সেবা প্রদান, প্রায় ১০ হাজার মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান, পরিবেশ রক্ষার্থে ডাস্টবিন স্থাপন, সোলার লাইট বিতরণ, দরিদ্র কষকদের মধ্যে কৃষি বীজ বিতরণ,নড়াইলবাসীর সার্বিক নিরাপত্তায় সিসি টিভি স্থাপনসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।