নড়াইলে মামাবাড়ি বেড়াতে এসে ধ/র্ষণের শি/কারে ৭ বছরের শিশুর মৃত্যু!

12
8

স্টাফ রিপোর্টার

মামাবাড়ি বেড়াতে এসে ৭ বছরের এক শিশু ধ/র্ষণের শি/কার হয়ে মা/রা গেছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মাম-মামীকে আটক করেছে। শিশুটির বাবার বাড়ি বরিশালে। থাকেন ঢাকার মিরপুর এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, শিশুর বাবা-মা ঢাকার মিরপুর এলাকায় থাকেন। তাঁদের আদিবাড়ি বরিশালে। তাঁদের ৭ বছরের মেয়েটি অতি শখ করে কয়েকদিন আগে মামাবাড়ি বেড়াতে আসে। মামা হাফিজুর রহমান নড়াইল পৌরসভার ভওয়াখালি এলাকায় ভাড়া থাকেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, আজ শুক্রবার ভোর ৬টার দিকে শিশুটিকে হাসপাতালে নিয়ে আসে। জানতে চাইলে শিশুটির মামা হাফিজুর রহমান ও মামী তানিয়া খানম জানান তাদের ভাগ্নীর জ্বর হয়েছে। কিন্তু শরী/রের আলা/মত দেখে মনে হয়েছে শিশুটি ধ/র্ষণের শি/কার হয়েছে। এক পর্যায়ে থানায় খবর দেই। থানা থেকে উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন হাসপাতালে ছুটে আসেন। তিনি শিশুটির মামা-মামীকে থানায় নিয়ে যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শওকত কবির বলেন, মৃ/তের লা/শ উদ্ধার করে ম/য়নাত/দন্তের জন্য হাসপাতাল ম/র্গে প্রেরণ করা হয়েছে। ম/য়না ত/দন্তের প্রতিবেদন পাবার পর সঠিক কারণ জানা যাবে। তিনি বলেন, শিশুটির মামা-মামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।