নড়াইলে কথিত তানিয়া এসি/ড নিক্ষেপের ঘটনাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন

1933
107
নড়াইলে কথিত তানিয়া এসি/ড নিক্ষেপের ঘটনাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন
নড়াইলে কথিত তানিয়া এসি/ড নিক্ষেপের ঘটনাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

নড়াইলে আলোচিত তানিয়া এ/সিড নিক্ষেপের ঘটনাকে একটি নাটক আখ্যা দিয়ে সংবাদ সম্মেলন করেছে মামলার আ/সামী পক্ষসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান। মঙ্গলবার (৬জুলাই) দুপুরে নড়াইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তানিয়া এসিড নিক্ষেপ মামলার ৩ নম্বর আসা/মী বিপ্লব মোল্যা। এ সময় কলোড়া ইউপি চেয়ারম্যান আব্বাস আলী সরদার বক্তব্য রাখেন। বক্তব্যে তারা বলেন, পাওনাদারের টাকা ফেরত না দিতে তানিয়া এসি/ড নিক্ষেপের মামলা সাজিয়ে নিরীহদের হয়/রানী ও হুম/কি প্রদান করছে। এছাড়া তানিয়ার বাবা মুক্তিযোদ্ধা না হয়েও সে মুক্তিযোদ্ধার সন্তান দাবী করে বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে।

জানা গেছে, গত বছরের ১৭ আগষ্ট রাত ৯টার দিকে সদরের কলোড়া ইউনিয়নের বাহিরগ্রামের মোঃ কামরুজ্জমানের কন্যা তানিয়া বেগমের (২৭) পিঠ ও কাঁধে এসিড নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনার পরদিন তানিয়ার বোন মিনি বেগম বাদি হয়ে একই গ্রামের ৭জনকে আসা/মি করে সদর থানায় মা/মলা করে। এর ২ মাস পর ঘটনা তদন্তে পুলিশ তানিয়াকে এসিড নিক্ষেপ করা হয়নি মর্মে চার্জশীট দেয়। এর পরই নড়াইলের সাবেক এসপি মোহাম্মদ জসিমউদ্দিনকে নিয়ে তানিয়া বিভিন্ন মিডিয়াতে নানা ধরনের বক্তব্য দিয়ে একাধিক মিডিয়াতে খবর প্রচার হয়।

আসামি বিপ্লব মোল্যা জানায়, তানিয়া স্থানীয় পর্যায়ে সুদে ব্যবসার সাথে যুক্ত। একই গ্রামের বিছালী ব্যবসায়ী তুহিন মোল্যা জুয়েলকে বলে তুমি বিছালীর ব্যবসায় টাকা লগ্নি করে যে টাকা লাভ করবে তার চেয়ে আমি তোমাকে বেশী টাকা লাভ দিব। তখন জুয়েল লোভের বশবর্তী হয়ে তাকে (তানিয়া) ৫ লাখ ৮০ হাজার টাকা দেয়। পরে তানিয়া এ টাকাতো ফেরত দেয়নি উপরোন্ত সে উল্টো দাবি করে জুয়েলের কাছে টাকা সাড়ে ১৫ লক্ষ টাকা পাবে। এ নিয়ে জুয়েল আদালতে চেকের মামলাও করে। এ মামলা থেকে রেহাই পেতে তানিয়া এ/সিড নিক্ষেপ নাটক সাজানোর চেষ্টা করে।

উল্লেখ্য, এ/সিড নিক্ষেপ মামলার তদন্ত কর্মকর্তা মামলার ফাইনাল রিপোর্ট দেবার পর বাদি আদালতে না রাজি পিটিশন দিলে মাম/লাটি এখন সিআইডি তদন্ত করছে। এ ব্যাপারে তানিয়া বেগম ও বাদি মিনি বেগমের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়।