নড়াইলের লোহাগড়ায় ৩ হাজার ৭৬৫ পিস ইয়াবাসহ দুইজন আটক

4
51
নড়াইলের লোহাগড়ায় ৩ হাজার ৭৬৫ পিস ইয়াবাসহ দুইজন আটক
নড়াইলের লোহাগড়ায় ৩ হাজার ৭৬৫ পিস ইয়াবাসহ দুইজন আটক

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় ৩ হাজার৭৬৫ পিস ইয়াবাসহ দুইজন মা/দক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। গত শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদেরকে আ/টক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিক্তিতে গত শুক্রবার গভীর রাতে লোহাগড়া থানা পুলিশের একটি দল কালনা-নড়াইল সড়কের রামপুর নিরিবিলি পিকনিক স্পট গেটের সামনে একটি ইজিবাইকে তল্লাশি চালিয়ে দুইজন মা/দক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের নিকট থাকা ৩ হাজার ৭৬৫পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

আটককৃত মা/দক ব্যবসায়ীরা হলো নড়াইল পৌরসভার মহিষখোলার আলী মিয়ার ছেলে সাজ্জাদুর রহমান সেলিম এবং কক্সবাজার জেলার উখিয়া থানার পালংখালি গ্রামের জাহেদ আলমের ছেলে ইউনুস মোল্লা। তাদের বিরু/দ্ধে শনিবার লোহাগড়া থানায় মাদ/কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা/মলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সাজ্জাদুর রহমান সেলিমের নামে লোহাগড়া,কালিয়া এবং নড়াইল থানায় একাধিক মাদ/কের মামলা রয়েছে।

শনিবার দুপুরে লোহাগড়া থানার হল রুমে প্রেস বিফ্রিং এর মাধ্যমে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার তানজিলা সিদ্দিকা সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন, ওসি (তদন্ত) হরিদাস রায়, ওসি (অপারেশন) নাসির উদ্দিন।