নড়াইলের কালিয়ায় আ’লীগ বিএনপি সংঘ/র্ষে আহত ১৫

0
71
আওয়ামী লীগ বনাম বিএনপি
আওয়ামী লীগ ও বিএনপি

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় আওয়ামী লীগ বিএনপির মধ্যে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘ/র্ষে অন্তত ১৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার চাচুড়ী ইউপির আমবাড়িয়া গ্রামে এ সংঘ/র্ষের ঘটনা ঘটে । এ ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার চাচুড়ী ইউনিয়নের আমবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ইউনিয়নের ৯ওয়ার্ড বিএনপির বর্তমান সভাপতি কাতেবার মোল্যা গ্রুপ ও কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে হামলা-মামলা, বিরোধ ও সংঘ/র্ষের ঘটনা ঘটে আসছে। তারই জের ধরে বুধবার সন্ধ্যা ৬ টার দিকে আলমগীরের ছেলে অনীক হোসেন পাশের গ্রাম রঘুনাথ পুরে যাওয়ার সময় কাতেবর গ্রুপের সমর্থকরা তাকে ধাওয়া করলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধেঁ যায়। প্রায় ঘন্টাব্যাপি চলা সংঘ/র্ষে নাজমুল শেখ (২৮), রিফায়েত শেখ (২৭), সোহেল শেখ (৩২), নাসিম শেখ (৩০), দিদার শেখ (২৫), শিমুল মোল্যা (৩৪), শিমুল শেখ (৩৭), হিল্লাল শেখ (৪২) ও আহাদ ভূইয়াসহ (৪৬) অন্তত উভয় পক্ষের ১৫জন আহত হয়। গুরুত/র আহতদেরকে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

বিবদমান দু’টি গ্রুপের নেতাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি। কালিয়া থানার ওসি (অপারেশান) মো.আমানউল্লাহ বারী বলেন, ‘ওই সংঘ/র্ষের ঘটনায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here