নড়াইলের কালিয়ায় গৃহব/ধুকে দল বে/ধে ধ/র্ষ/ণ, চারজন গ্রেপ্তার

21
25
কালিয়া
কালিয়া, নড়াইল ম্যাপ

স্টাফ রিপোর্টার

স্বামীর ই/ন্ধন ও সহযোগীতায় নড়াইলের কালিয়ায় এক গৃহব/ধুকে দলবে/ধে ধ/র্ষ/ণ করার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাতের ওই ঘটনায় সোমবার রাতে ধ/র্ষিতা নিজে বাদি হয়ে স্বামী আতাউর রহমানসহ ৫ জনের বিরুদ্ধে কালিয়া থানায় একটি মা/মলা দায়ের করেছেন। পুলিশ ৪ ধ/র্ষককে গ্রেপ্তার করেছে এবং স্বা/মী আতাউর রহমানকে যশোর সেনাসিবাসে হ/স্তান্তর করেছে।

মা/মলার বিবরণে জানা যায়, উপজেলার বিলবাউজ গ্রামের মজিবর রহমানের ছেলে বর্তমানে যশোর সেনানিবাসে কর্মরত আতাউর রহমানের সাথে প্রায় ১০ বছর আগে ওই গৃহব/ধুর বিয়ে হয়। ইতিমধ্যে তাদের ঘরে জন্ম নিয়েছে ৩ টি সন্তান। কিছুদিন ধরে স্বামীর সাথে সম্পর্কের অবনতি হলে স্বামী তাকে নানা ভাবে নি/র্যাত/ন করে আসছিল। এরই মধ্যে ওই গ্রামের জাফর শেখের ছেলে রিয়াজ শেখ ওই গৃহবধুকে নানা ভাবে উ/ত্যক্ত করতে থাকে। গত রোববার রাত ২ টার দিকে রিয়াজসহ স্থানীয় ৪ যুবক ওই বাড়িতে হা/না দিয়ে তাকে ডে/কে তোলে এবং দরজা খু/লতে বলে।

কিন্তু গৃহবধু দরজা খুলতে রাজি না হলে তখন ধ/র্ষকরা তার স্বামীকে মোবাইল ফোনে জানালে তার স্বামী তাকে সেনানিবাস থেকে মোবাইল ফোনে দরজা খোলার নির্দেশ দিলে গৃহব/ধু বসত ঘরের দরজা খুলে দেয়। এরপর ধ/র্ষ/করা ঘরে ঢুকে ঘরে থাকা তার সন্তান ও প্রতিবেশী পারভেজ মোল্যাকে মা/রপি/ট করে ঘর থেকে বের করে দিয়ে দরজা আটকে গৃহব/ধুকে পা/লাক্রমে ধ/র্ষ/ণ করে ও ধ/র্ষ/ণ দৃশ্যের ভিডিও ধা/রন করে যশোরে থাকা স্বামী আতাউরের মোবাইল ফোনে পাঠাতে থাকে বলে অভিযোগ করা হয়েছে।

ওই ঘটনায় ধ/র্ষি/তা বাদি হয়ে গত সোমবার রাতে স্বামী আতাউর রহমানসহ একই গ্রামের জাফর শেখের ছেলে রিয়াজ শেখ (২৪), ফিরোজ হোসেনের ছেলে মিল্লাত হোসেন (২৮), মৃ/ত খোকা মোল্যার ছেলে দীন মহম্মাদ কালু (২২) ও ইমরুল মোল্যার ছেলে তালহা জোবায়ের আশিককে (২১) আসা/মী করে মা/মলা দা/য়ের করেছে।

অপরদিকে ঘটনার পর আতাউর রহমান ছুটি নিয়ে বাড়িতে আসরে স্ত্রীর অভিযো/গ ও মা/মলার আসা/মী হওযার কারনে পুলিশ তাকে হেফাজতে নেয়। কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেছেন, গৃহব/ধুকে ধ/র্ষ/ণের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করে আ/দালতে পাঠানো হয়েছে। স্বামী আতাউরকে যশোর সেনানিবাসে হস্তান্তর করা হয়েছে।

21 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here