নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

280
11
নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

স্টাফ রিপোর্টার

নড়াইলে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক-অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা-অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টে নড়াইল পৌরসভা দল ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব খেলায় লোহাগড়া উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার (১৩জুন) বিকালে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ষ্টেডিয়ামে নড়াইল জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টে নড়াইল পৌরসভা দল টাইব্রেকারে ৫-৪ গোলে নড়াইল সদর উপজেলা দলকে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়েছে।

এছাড়া বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব টুর্ণামেন্টে লোহাগড়া উপজেলা দল ২-০ গোলে নড়াইল সদর উপজেলা দলকে পরাজিত করে জেলা চ্যাম্প্য়িন হয়। চ্যাম্পিয়ন দুই দল এরপর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান।

নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোঃ ফকরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, জেলা তথ্য অফিসার ইব্রাহিম আল মামুন, লোহাগড়া উপজেলা সমবায় অফিসার মোঃ তারিকুল ইসলাম, পৌর কাউন্সিলর রেজাউল বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা কৃষ্ণপদ দা, সৈয়দ তরিকুল ইসলাম, আব্দুর রশিদ মন্নু। এসমংয় সরকারি কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, বিভিন্ন দলের কর্মকর্তা ও খেলোয়ার , সাংবাদিক সহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন। তবে করোনার কারনে মাঠ অনেকটা দর্শকশূন্য ছিলো।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান তাঁর বক্তব্যে বলেন, ‘কোভিড-১৯ এর কারণে আমরা কঠিন সময় অতিবাহিত করছি। তরুন সমাজ আজ ঘরবন্দি। তার মধ্যেও আমরা দর্শকদের নিরুৎসাহিত করে য় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক- অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা-অনূর্ধ্ব-১৭ ) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন করেছি। আশা করি এই দুর্যোগ কেটে গেলে আগামী জাকজমকপূর্ণভাবে এই টুর্ণামেন্ট আয়োজন করা হবে