নড়াইলে মন্দির ভিত্তিক শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

2
3
নড়াইলে মন্দির ভিত্তিক শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
নড়াইলে মন্দির ভিত্তিক শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ৫ম পর্যায় শীর্ষক প্রকল্পের আওতায় জেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও গীতা পাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০জুন) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসব পুরষ্কার বিতরণ করা হয়।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবান চন্দ্র বোস, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, জেলা তথ্য অফিসার ইব্রাহিম আল মামুন, জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামান, মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম,নড়াইলের সহকারি প্রকল্প পরিচালক দেবাশিষ বাইন, ফিল্ড সুপারভাইজার মোঃ হাবিবুর রহমান, অবসরপ্রাপ্ত প্রকৌশলী শৈলেন্দ্রনাথ সাহা, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক কুমার কুন্ড প্রমুখ।

আলোচনা সভা শেষে ২০২০ সালের ৫জন শ্রেষ্ঠ শিক্ষককে প্রতিজনকে ১হাজার ২শত টাকা ও সনদপত্র এবং ১০ জন শ্রেষ্ঠ শিক্ষার্থীর প্রতিজনকে ৬০০ টাকা ও সনদপত্র প্রদান করা হয়। এছাড়া করোনার কারনে সীমিত পরিসরে আয়োজিত বার্ষিক ক্রীড়া ও গীতা পাঠ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

2 COMMENTS

  1. Hey! This is my 1st comment here so I just wanted to give a quick shout out and say I genuinely enjoy reading through your posts. Can you recommend any other blogs/websites/forums that deal with the same subjects? Many thanks!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here