নড়াইলে ১৮ জুয়াড়িকে জেল-জরিমানা

1
8
নড়াইলে ১৮ জুয়াড়িকে জেল-জরিমানা
নড়াইলে ১৮ জুয়াড়িকে জেল-জরিমানা

স্টাফ রিপোর্টার

নড়াইল পৌরসভার বরাশুলা থেকে ১৮ জুয়াড়িকে গ্রেফতার করার পর বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২২ মে) তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত ১২ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও ছয়জনকে জরিমানা করে ছেড়ে দেন।

সূত্র জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে নড়াইল শহরের বরাশুলায় তাস দিয়ে জুয়া খেলার সময় গোয়েন্দা পুলিশের এস.আই সঞ্জীব ঘোষের নেতৃত্ব ১৬ জুয়াড়িকে আটক করে পুলিশ। তারপর শুক্রবার ভ্রাম্যমাণ আদালতে জুয়াড়িদের হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন তাদের জেল জরিমানা করেন।

জুয়াড়িদের ভেতর দলিল লেখক মুরসালিন শেখকে ১০ দিন এবং আব্দুল কাদের, নুর আহম্মেদ, আনোয়ার হোসেন, আবুল কালাম মোল্লা, লিটন শেখ, সৈয়দ ফিরোজ, হাসান খান, হুমায়ুন খান, লাবলু ও লুৎফর খানকে ৪ দিন করে কারাদণ্ড দেয়া হয়েছে।

এছাড়াও বরাশুলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান খান, সাখাওয়াত মল্লিক, এ্যাড. লতিফুল হক শান্ত, ইমাম মল্লিক, আবুল কালাম সরদারকে ১০০ টাকা করে জরিমানার করে ছেড়ে দেন ভ্রাম্যমাণ আদালত। উল্লেখ্য, ১৮ জন জুয়াড়ির ১৬ জনই পৌরসভার বরাশুলা এলাকার বাসিন্দা। বাকি দুইজনের বাড়ি সদর উপজেলার পাইকমারী গ্রামে।