সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে নড়াইলের কালিয়ায় মানববন্ধন

276
6
সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে নড়াইলের কালিয়ায় মানববন্ধন
সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে নড়াইলের কালিয়ায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদসহ নিঃশর্ত মুক্তির দাবিতে নড়াইলের কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কালিয়া প্রেসক্লাবের আয়োজনে বৃহস্পতিবার (২০ মে) বেলা ১১টায় কালিয়া চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিটু ও সাধারণ সম্পাদক মো. শাহীদুল ইসলাম শাহী মানববন্ধনে বক্তব্য রাখেন। এ সময় কালিয়া প্রেসক্লাবের সিনয়র সহ-সভাপতি গোলাম মোর্শেদ, সহ-সভাপতি মো. মাসুমার রহমান মাসুম, যুগ্ম সম্পাদক শরীফ নাসির মাহমুদ, সাংবাদিক ওমর ফারুক তুষার, রাশেদ কামাল, শরিফুল ইসলাম, মো. কবিরুল ইসলাম, জিহাদুল ইসলাম, আফজাল হোসেন, বাবর আলীসহ প্রমুখ সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণিপেশার অসংখ্য মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন ।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য স্বাস্থ্য বিভাগের কিছু দুর্নীতিগ্রস্থ সরকারি কর্মকর্তা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনের জন্য দুর্নীতিগ্রস্থ চিহিৃত সরকারি কর্মকর্তাদের দুর্নীতির তথ্য সংগ্রহ করতে গেলে সচিবালয় অভ্যন্তরে তাকে আটক রেখে হেনস্থা করার পর তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হয়েছে। বক্তারা সাংবাদিক বান্ধক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিয়ে এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।