নড়াইলে গ্রাম্য কো/ন্দলে কৃষককে কু/পিয়ে জ/খম

11
69
নড়াইলে গ্রাম্য কো/ন্দলে কৃষককে কু/পিয়ে জ/খম
নড়াইলে গ্রাম্য কো/ন্দলে কৃষককে কু/পিয়ে জ/খম

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় আধিপ/ত্য নিয়ে বিরো/ধের জের ধরে সাজ্জাদ শেখ (২৫) নামের একজন কৃষককে কু/পিয়ে গু/রুতর আহ/ত করেছে প্রতিপ/ক্ষের লোকজন। শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।

আহ/তের স্বজনরা জানান, উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বয়রা গ্রামের দক্ষিন পাড়ার শুকুর শেখ’র ছেলে সাজ্জাদ শেখ (২৫) তাদের স্থানীয় বয়রা ফসলি মাঠ থেকে ধান কে/টে বাড়িতে ফিরছিলেন।

পথিমধ্যে বয়রা জামে মসজিদের সামনে পৌছলে পূর্ব থেকে ওঁত পেতে থাকা লক্ষীপাশা ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড আ‘লীগের সাধারণ সম্পাদক ও একই গ্রামের ওমর মোল্যা সমর্থিত লিটন গাজীর ছেলে আজিজুল গাজী ও হাসান গাজীর ছেলে আশিক গাজীসহ ৫-৬ জনের একটিদল তার পথ রো/ধ করে দাড়ায়। এ সময় ধারা/লো অ/স্ত্র দিয়ে মা/থাসহ শরী/রের বিভিন্ন স্থানে কু/পিয়ে গু/রুতর আহ/ত করে পা/লিয়ে যায়।

সাজ্জাদ শেখের আ/ত্মচিৎ/কারে মূমু/র্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উ/দ্ধার করে রাতেই লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে/ক্সে ভর্তি করেন। কর্তব্যরত ডাক্তার বিপাশা মোশাররফ বলেন, রোগীর মা/থায় বড় ধরনের ক্ষ/ত হয়েছে, তবে তিনি শং/কামু/ক্ত।

এ ঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি শুনেছি এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, ওই গ্রামে দীর্ঘদিন ধরে বিবা/দমান দুটি পক্ষ রয়েছে। একটির নেতৃত্বে রয়েছে ওমর মোল্যা, অপরটি এনায়েত লস্কর।