নড়াইলে মে’য়েকে নি’র্যাত”নের হা’ত থেকে বাঁ’চাতে গিয়ে আহ’ত পিতা, আটক ১

0
47
অস্ত্রসহ গ্রেফতার

নিউজ ডেস্ক

নড়াইলে বাবার সাহ’সিকতার জন্য বেঁ’চে গেলেন স্কুলছা’ত্রী। মে’য়েকে নি’র্যাত”নের হা’ত থেকে বাঁ’চাতে গিয়ে গু’রুত’র আহ’ত হয়ে হাসপা’তালে তিনি। অভিযু’ক্ত গৃহশিক্ষক আগেও এ ধরনের ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়। তাকে গ্রে’ফ’তার করেছে পুলিশ।

গৃহশিক্ষকের হাতে বেশ কয়েকবার যৌ’ন হ’য়’রানির পর বাবাকে জানায় নড়াইলের এক স্কুলছা’ত্রী। তাকে পড়াতে নি’ষেধ করা হলে ক্ষি’প্ত হয়ে রোববার রাতে ঘরে ঢু’কে ঐ ছা’ত্রীকে নি’র্যাত’নের চেষ্টা চালায়। এ সময় মেয়েকে র’ক্ষা করতে এলে বাবাকে ধা’রা’লো অ’স্ত্র দিয়ে জ’খ’ম করে গৃহশিক্ষক মিঠু। মিঠুকে আ’টক করে পুলিশে সো’পর্দ করেন এলাকাবাসী। সোমবার দুপুরে মা’ম’লা দা’য়ের পর তাকে গ্রে’ফ’তার দেখানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ রানা বলেন, মিঠুর নামে এর আগেও আরো দুটি মা’ম’লা আছে। মা’রামা’রি ও মা’র্ডা’রের মামলা আছে। এর আগে প্রে’মের প্র’স্তাবে রা’জি না হও’য়ায় গত বছরের ১৫ মার্চ ৬ষ্ঠ শ্রেণির এক ছা’ত্রীকে তু’লে নিয়ে ধ’র্ষ’ণের চেষ্টা করে মিঠু। সে সময়ও স্বজনরা বা’ধা দিলে তাদের ওপর হা’ম’লা চা’লা’নোর অভিযো’গ রয়েছে। সে সময় মিঠুর শা’স্তির দা’বিতে আ’ন্দো’লনও করেন এলাকাবাসী। তার বিরু’দ্ধে একাধিক মা’ম’লা রয়েছে বলেও জানান স্থানীয়রা।