নড়াইলে “স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” শীর্ষক ২দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন

1
9
নড়াইলে “স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়ন শীল বাংলাদেশ” শীর্ষক ২দিনব্যাপী কর্মসুচির উদ্বোধন
নড়াইলে “স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়ন শীল বাংলাদেশ” শীর্ষক ২দিনব্যাপী কর্মসুচির উদ্বোধন

স্টাফ রিপোর্টার

নড়াইলে “স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” শীর্ষক ২দিন ব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শনিবার জেলা শিল্পকলা একাডেমি চত্বরে জেলা প্রশাসন, নড়াইলের আয়োজনে এ উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে এসে শেষ হয়।

পরে ঐ স্থানে বেলুন উড়িয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলামের সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস,পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার),পৌর মেয়র আঞ্জুমান আরা ,জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোসসহ বিভিন্ন সরকারি- বে-সরকারি দপ্তর কর্মকর্তা-কর্মচারি, মুক্তিযোদ্ধা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক- শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

দুইদিন ব্যাপী এ কর্মসুচির মধ্যে রয়েছে শোভাযাত্রা, আলোচনা সভা, বর্তমান সরকারের সাফল্য/উন্নয়ন কার্যক্রমের ভিডিও চিত্র প্রদর্শনী, জাতির পিতার জীবনের উপর নির্মিত তথ্যচিত্র ও ভিডিও প্রদর্শনী, নড়াইল জেলার উন্নয়ন তথ্যসমূহ চিত্র/ভিডিও প্রদশর্নী, সাংস্কৃতিক অনুষ্ঠান, সেমিনার (রূপকল্প-২০৪১ উন্নত সমৃদ্ধ বাংলাদেশ) উন্নয়ন সম্পর্কিত কুইজ ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগীতা ও সমাপনী ও পুরস্কার বিতরণ।