নড়াইল জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক ফশিয়ার সদস্য সচিব সাইদ বাবু

0
21
নড়াইল জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক ফশিয়ার সদস্য সচিব সাইদ বাবু
নড়াইল জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক ফশিয়ার সদস্য সচিব সাইদ বাবু

রাজু আহমেদ

বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের নড়াইল জেলা শাখার নতুন আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। নড়াইল জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার ফশিয়ার রহমানকে আহবায়ক ও সাবেক ছাত্র নেতা খন্দকার মঞ্জুরুল সাইদ বাবুকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

২২ মার্চ (সোমবার) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ। তিনি বলেন, নতুন যে কমিটি কেন্দ্র থেকে অনুমোদন দেয়া হয়েছে তাদের বেশির ভাগই সাবেক ছাত্র নেতা এবং বিএনপির আন্দোলন সংগ্রামের সম্মুখসারির যোদ্ধা। নতুন এই কমিটি জেলার সেচ্ছাসেবক দল তথা বিএনপিকে অনেক বেশি শক্তিশালী করবে এবং আগামিতে বিএনপির সকল আন্দোলন সংগ্রামে অগ্রনী ভুমিকা পালন করবে বলে তিনি আশা করেন । নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে বিভিন্ন ইউনিট কমিটি ও দলীয় নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সেচ্ছাসেবক দলের নড়াইল জেলা শাখার আহবায়ক করায় কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জানিয়ে ফশিয়ার রহমান ও নতুন সদস্য সচিব খন্দকার মঞ্জুরুল সাইদ বাবু বলেন, আমরা পূর্ব থেকেই দলের কল্যাণে কাজ করে গেছি, জেল খেটেছি। ঠিক এভাবেই বাঁধা বিপত্তি উপেক্ষা করে আগামী দিনেও দলের কল্যাণে মিটিং-মিছিলে অগ্রণী ভূমিকা পালন করে যাবো এবং আগামীতে দলকে শক্তিশালী ও সুসংগঠিত করতে কাজ করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here