নড়াইলে শিক্ষার্থীর আপ/ত্তিকর ভি/ডিও ধারণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

3
207
নড়াইলে অগ্নিকান্ডে

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া পৌরসভার গোপিনাথপুরগ্রামের আশরাফুজ্জামান নামে একজন গৃহশিক্ষক কর্তৃক শিক্ষার্থীর আপ/ত্তিকর ভি/ডিও মোবাইল ফোনে ধারণ করে বিয়ে ভে/ঙে দেওয়ার অভিযোগে পুলিশ অভিযুক্ত গৃহশিক্ষক আশরাফুজ্জামান রানাকে (৩০) গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। জানা গেছে, লোহাগড়া পৌরসভার গোপীনাথপুর এলাকার মৃত মনিরুজ্জামান শেখের ছেলে গৃহশিক্ষক আশরাফুজ্জামান রানা ২০১৯ সালে একই এলাকার একজন শিক্ষার্থীকে প্রাইভেট পড়ানোর ছলে ও বিভিন্ন প্রলো/ভন দিয়ে ধ/র্ষণ করে এবং তা মোবাইল ফোনে ধারণ করেন। পরবর্তীতে পারিবারিক সম্মতিতে ওই শিক্ষার্থীর গত রবিবার বিয়ের দিন ধার্য করা হয়।

বিয়ের আগের দিন গত শনিবার গভীর রাতে অভিযুক্ত গৃহশিক্ষক আশরাফুজ্জামান রানা পাত্র পক্ষর বাড়িতে উপস্থিত হয়ে ধ/র্ষণের ধারণকৃত ভিডিও প্রদর্শন করলে পাত্র পক্ষ কৌশলে আশরাফুজ্জামান রানাকে আ/টকিয়ে রেখে লোহাগড়া থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে রাতেই লোহাগড়া থানা পুলিশ আশরাফুজ্জামান রানাকে আটক করে। ভিক/টিমের ডাক্তারি পরীক্ষা ও জাবানবন্দি সম্পন্ন হয়েছে। নড়াইলের লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। অদ্য সকাল ৭ টায় ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগড়া থানার তদন্ততকারী কর্মকর্তা এস আই সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সোমবার বিকালে অভিযুক্ত আশরাফুজ্জামান রানা নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবা/নবন্দি দিয়েছেন ।